প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকার ঝুলন্ত মরদেহ উদ্ধার।। প্রধান শিক্ষক সমিতির শোক

Image

নিজস্ব প্রতিবেদক,১২ ডিসেম্বর ২০২২:

বগুড়ায় জেওন আফরোজ কনিকা (৩৯) নামের এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার বেলা ১টার দিকে বগুড়া শহরের পুরান মোল্লাপাড়ার ভাড়া বাসা থেকে তার এই মরদেহ উদ্ধার করা হয়। তিনি ওই এলাকার সিরাজুল ইসলামের স্ত্রী এবং বগুড়া সদর উপজেলার কৈচড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা।

তাঁর মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

আরো পড়ুনঃ প্রাথমিক শিক্ষকদের ১০ মাসের মৌলিক প্রশিক্ষণ

বগুড়া স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রুবেল সরকার বলেন, জেওন আফরোজের কনিকার স্বামী সিরাজুল একটি বেসরকারি প্রতিষ্ঠানে যশোরে কর্মরত আছেন।

তিনি আরও বলেন, স্কুলশিক্ষিকা জেওন আফরোজের স্বামী সিরাজুল যশোরের একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন। সোমবার সকাল ৯টার দিকে স্বামী সিরাজুলের সঙ্গে তার মোবাইলফোনে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে তিনি অভিমানে নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, স্কুলশিক্ষিকা ও তার স্বামীর মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছে। তবে এর সঠিক কারণ আমরা এখনো জানা যায়নি । মৃতদেহ মর্গে রাখা আছে। ময়নাতদন্ত শেষে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এ ঘটনায় বাংলাদেশ সরকারি প্রধান শিক্ষক সমিতির সাধারন সম্পাদক নজরুল ইসলাম ও নির্বাহী সম্পাদক স্বরুপ দাস গভীর শোক প্রকাশ করেছেন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।