প্রশ্নপত্র ফাঁস করে উত্তরপত্র তৈরির সময় গ্রেপ্তার ২

জয়পুরহাট প্রতিনিধি:জয়পুরহাট শহরের প্রফেসারপাড়ার একটি বে-সরকারি ছাত্র হোষ্টেল থেকে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্ন ও উত্তরপত্র সহ দু’জনকে গ্রেপ্তার করেছে জয়পুরহাট সদর থানা পুলিশ। শুক্রবার বিকেলে নিয়োগ পরীক্ষা চলাকালে প্রশ্ন ফাঁস করে উত্তর পত্র তৈরি করার সময় তাদের হাতে নাতে আটক করা হয়। এ ঘটনায় জয়পুরহাট থানায় মামলা হয়েছে।

পুলিশ জানায়, জয়পুরহাট শহরের ১২টি কেন্দ্রে শুক্রবার বিকেল তিনটায় প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা শুরু হয়। এ সময় প্রশ্ন ফাঁস করে একটি চক্র উত্তর পত্র তৈরি করছে এমন সংবাদ পেয়ে পুলিশ শহরের প্রফেসারপাড়ার অবসরপ্রাপ্ত অধ্যাপক আব্দুল আজিজের ভাড়া দেওয়া ছাত্র হোষ্টেলে অভিযান চালায়। সেখানে উত্তর পত্র লিখার সময় কুড়িগ্রামের উলিপুর উপজেলার গনাইগাছী গ্রামের জেলা সদরের কবিরুল ইসলাম ও জয়পুরহাট সরকারি কলেজের দর্শন বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র আবু কাহারকে হাতে নাতে পুলিশ আটক করে। এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে। পুলিশের জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

জয়পুরহাট সদর থানার ওসি (তদন্ত) সিরাজুল ইসলাম জানান, গোপন সংবাদে খবর পেয়ে তাদের প্রশ্ন ও উত্তরপত্র সহ তাদের হাতে নাতে আটক করা হয়েছে। এ চক্রের সাথে জড়িতদের ব্যাপারে তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।