প্রধান শিক্ষক কর্তৃক ৫ম শ্রেণীর ছাত্রীর যৌন হয়রানি

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি : ৪ মে আটোয়ারীর দক্ষিণ রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্রী প্রধান শিক্ষক কর্তৃক যৌন হয়রানির শিকার হয়েছে। নির্যাতিতা জানায়, গত ২৭শে এপ্রিল ইংরেজি পরীক্ষা চলাকালীন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এটিএম সোহরাব হোসেন চপল তার কাছে গিয়ে খাতা দেখতে থাকে এবং বলে যে, কি লেখাপড়া কর? খাতায় আবোল- তাবোল লিখেছ। তুমি সবার শেষে খাতা জমা দেবে, আমি খাতা ঠিক করে দেব।

পরীক্ষার শেষে প্রধান শিক্ষক আবার তার কাছে যায় এবং পার্শ্বে বসে এক হাতে খাতা উল্টাতে থাকে আর এক হাতে তাকে জড়িয়ে ধরে শরীরের স্পর্ষকাতর জায়গায় হাত দিলে সে (ছাত্রী) চিৎকার দেয়। তাৎক্ষণিক প্রধান শিক্ষক তাকে ছেড়ে দেয়। তারপর সে বাড়িতে গিয়ে তার পরিজনদেরকে ঘটনাটি জানায়। এ ঘটনায় শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে চাপা ক্ষোভ বিরাজ করছে।

একটি প্রভাবশালী মহল বিষয়টিকে ধামাচাপা দেয়ার জন্য দিনমজুর ছাত্রীর অভিভাবককে নানাভাবে চাপ সৃষ্টি করছে। এদিকে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক চপলের সাথে কথা বললে তিনি জানান, বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনকে কেন্দ্র করে একটি মহল তাকে হেয় প্রতিপন্ন করার জন্য ছাত্রীটিকে ম্যানেজ করে এধরনের মিথ্যা অভিযোগ তুলেছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।