পাবিপ্রবি ব্যবসায় প্রশাসন অনুষদের নবনিযুক্ত ডিন অধ্যাপক ড. মো আমিরুল ইসলাম

পাবিপ্রবি ব্যবসায় প্রশাসন অনুষদের নবনিযুক্ত ডিন

পাবিপ্রবি প্রতিনিধিঃ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের অধ্যাপক ড. মো. আমিরুল ইসলামকে বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে।  ১ মে মঙ্গলবার তিনি নতুন ডিন হিসেবে যোগদান করেন।

আরো পড়ুন: ঢাবি অধ্যাপক ইমতিয়াজকে সব অ্যাকাডেমিক কার্যক্রম থেকে অব্যাহতি

তাঁর অনুভূতি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, “যে মহান দায়িত্ব আমার উপর অর্পণ করা হয়েছে আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে আন্তরিক ভাবে কাজ করে যাবো।আমার অনুষদের সকল চেয়ারম্যান,শিক্ষক এবং শিক্ষার্থীদের সাথে সমন্বয় করে শিক্ষার ও গবেষণার মানকে আরো উন্নত করতে চাই এবং একটা দিগন্ত উন্মোচন করতে চাই”

অধ্যাপক ড. মো আমিরুল ইসলাম ২০০৯ সালে বিশ্ববিদ্যালয়ের ব্যাবসায় প্রশাসন বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন। দীর্ঘ ১৪ বছরেরও অধিক সময় ধরে পাবিপ্রবিতে শিক্ষকতা করছেন। শিক্ষাজীবনে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ব্যাবসায় প্রশাসন বিভাগ থেকে অত্যন্ত কৃতিত্বের সাথে স্নাতক সম্মান(২০০৭) ও স্নাতকোত্তর(২০০৮) ডিগ্রি লাভ করেন। পরবর্তীতে তিনি পিএইচডি সম্পন্ন করেন। ছাত্র জীবনে অধ্যাপক ড. মো আমিরুল ইসলাম অত্যন্ত মেধাবী ছিলেন।১৯৯৮ সালে এসএসসি এবং ২০০০ সালে এইচএসসি পরীক্ষায় রাজশাহী শিক্ষা বোর্ড হতে ১০তম এবং ৭ম স্থান অধিকার করেন। বিভিন্ন কনফারেন্স এবং আন্তর্জাতিক জার্নালে তাঁর ২৫ টি আর্টিকেল প্রকাশিত হয়েছে।

এর পূর্বেও তিনি অত্র অনুষদের ডিন, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যানসহ বিশ্ববিদ্যালয় প্রশাসনের অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব সফলভাবে পালন করেছেন ।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।