পরিসংখ্যান ব্যুরোর ৭১৪ পদের নিয়োগ পরীক্ষা স্থগিত

Image

ডেস্ক,১৪ ডিসেম্বর ২০২২: বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো রাজস্ব খাতভুক্ত ১২ থেকে ২০তম গ্রেডের ২১ ক্যাটাগরির ৭১৪টি শূন্য পদে বিজ্ঞাপিত নিয়োগ পরীক্ষা (বাছাই/লিখিত) সাময়িকভাবে স্থগিত করা হয়েছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) পরিসংখ্যান ব্যুরোর এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৮ জানুয়ারি প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির সব পদের নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে। এসব পদে নিয়োগসংক্রান্ত হালনাগাদ তথ্য পরিসংখ্যান ব্যুরোর ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর এফএ অ্যান্ড এমআইএস শাখার পরিচালক (ভারপ্রাপ্ত) এস এম আনিসুজ্জামান বলেন, আইনি জটিলতার কারণে এসব পদের পরীক্ষা স্থগিত করা হয়েছে। কিছু পদের বিপরীতে প্রার্থীদের মামলা রয়েছে।

আরও পড়ুন:এসএসসি পাসে ইউএস-বাংলা এয়ারলাইন্সে চাকরি

৭১৪টি শূন্যপদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের প্রায় ১০ মাস পর গত ২৩ নভেম্বর এসব পদের পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়। এর মধ্যে ২০তম গ্রেডের অফিস সহায়ক পদের পরীক্ষা ২ ডিসেম্বর নেওয়া হয়েছে।

যেসব পদের পরীক্ষা স্থগিত করা হয়েছে:

সিনিয়র নকশাবিদ, কম্পিউটার অপারেটর, পরিসংখ্যান সহকারী, জুনিয়র পরিসংখ্যান সহকারী, নকশাবিদ, ইনুমারেটর, এডিটিং অ্যান্ড কোডিং অ্যাসিস্ট্যান্ট, হিসাবরক্ষক, ক্যাশিয়ার, ক্যাশিয়ার কাম ইউডিএ, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, জুনিয়র নকশাবিদ, ডেটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর, ডুয়েল ডেটা অপারেটর, কম্পিউটার মুদ্রাক্ষরিক, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, গাড়িচালক, মেশিনম্যান, চেইনম্যান, অফিস সহায়ক ও লোডার।

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর রাজস্ব বাজেটের ১২ থেকে ২০তম গ্রেডভুক্ত ২১ ক্যাটাগরির মোট ৭১৪টি পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে গত ১৮ জানুয়ারি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।