নড়াইলে সড়ক দুর্ঘটনায় কলেজশিক্ষার্থী দুই বন্ধুর মৃত্যু

Image

নড়াইল প্রতিনিধি,২৬ ফেব্রুয়ারী ২০২৩: নড়াইলের মাইজপাড়া-বুনোগাতি সড়কে ইট বোঝাই ইঞ্জিনচালিত লাটা গাড়ির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্র দুই বন্ধু নিহত হয়েছেন।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে মাগুরা জেলার শালিখা থানাধীন মাইজপাড়া-বুনাগাতি সড়কের গড়েরহাট মাদ্রাসা এলাকার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন যশোর বিসিএমসি কলেজের ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও মাইজপাড়া ইউনিয়নের কল্যাণখালী গ্রামের মহব্বত মোল্যার ছেলে আলী আজগর বাঁধন (২০) এবং নড়াইল সদরের হবখালী ইউনিয়নের কমখালী গ্রামের পলাশ মোল্যার ছেলে মাইজপাড়া ডিগ্রি কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান (২০)। দুর্ঘটনার সময় মটরসাইকেল চালাচ্ছিলেন বাঁধন।

আরও পড়ুন:বিনা টাকায় পুলিশে চাকরি হল ৮৮ জনের

নিহতের পারিবার সূত্রে জানা গেছে, মেহেদী ও বাঁধন মাইজপাড়া থেকে মোটরসাইকেলে করে ঘুরতে বের হন। পথে মাগুরা জেলার মাইজপাড়া- বুনাগাতি সড়কের গড়েরহাট মাদরাসা এলাকায় ইটবোঝাই লাটা গাড়ির সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে দুজনেই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান।

স্থানীয়রা তাদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেওয়ার পথে মেহেদীর মৃত্যু হয়। বাঁধনকে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমান বলেন, দুর্ঘটনাস্থল মাগুরা জেলার মধ্যে। নিহত কলেজছাত্র দুইজনের বাড়ি নড়াইল সদরে। আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের নিকট নিহতের মরদেহ হস্তান্তর করা হয়েছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।