দামুড়হুদায় অবসরপ্রাপ্ত জেলা শিক্ষা অফিসার ও শিক্ষকদের বিদায় সংবর্ধনা

damurhuda pic,11-3-15শিক্ষকদের দায়িত্বশীলতায় শিক্ষার্থীরাও মনোযোগী হয়

দামুড়হুদা অফিস ঃ : চুয়াডাঙ্গা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার রমেন্দ্রনাথ পোদ্দার বলেছেন, শিক্ষকরা যখন দায়িত্বশীলতার সঙ্গে ক্লাস করান তখন শিক্ষার্থীরাও মনোযোগ সহকারে ক্লাস করতে আগ্রহী হয়। শিক্ষকদের আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। শিক্ষার মান বাড়াতে হলে ভালো শিক্ষকের বিকল্প নেই।
বুধবার দুপুর ১২টার দিকে দামুড়হুদা দশমি সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রাথমিক শিক্ষকদের সমন্বয় সভায় তিনি এ সব কথা বলেন।
এ সময় অবসরপ্রাপ্তজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোক্তার হোসেনের বিদায় সংবর্ধনা, অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
দামুড়হুদা উপজেলা শিক্ষা অফিসার নুরজাহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান আজিজুর রহমান,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিনার তাজকীর আহমেদ,হুমায়ন কবির ও মমতাজ বেগম। অনান্যের মধ্যে প্রধান শিক্ষক সমিতির কেন্দ্রিয় নেতা খুলনা বিভাগের আহবায়ক ও উপজেলার সাধারন সম্পাদক স্বরুপ দাস, সভাপতি (দামুড়হুদা) আলাউদ্দিন, সহকারী শিক্ষক সমিতির উপজেলা আহবায়ক হারুন অর রশিদ জুয়েল ,প্রধান শিক্ষক রবিউল হক, কুতুব উদ্দিন,কামাল হোসেন,হেলেনা পারভীন, আরতী হালসানা,খুরশিদা, লতিফা,নাসিমা,জান মোহাম্মদ,আকবর প্রমুখ। পবিত্র কোরআন থেকে তেলওয়াত ও গীতা পাঠের পরে প্রধান অতিথি,নবাগত জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও বিদায়ী অতিথির হাতে শুভেচ্ছা ও উপহার তুলে দেন প্রধান শিক্ষক স্বরুপ দাস,আলাউদ্দিন ও জুয়েল। অনুষ্ঠানটি পরিচালনা করেন সাংগাঠনিক সম্পাদক ইয়াছ নবী ।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।