দামুড়হুদার প্রতাবপুর সরকারী প্রাথমিক বিদ্যালযের প্রধান শিক্ষক আয়ুবের বিরুদ্ধে বিদ্যালয়ে না আসার অভিযোগ

কার্পাসডাঙ্গা অফিস:
দামুড়হুদার প্রতাবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিদ্যালয়ের ঠিক মতো আসেনা বলে অভিযোগ উঠেছে । গতকাল সোমবার বিকাল ৩ টার সময় স্কুলের ছেলেরা রাস্তার উপর ঘোরাঘুরি সময় একটি ছাত্র সামান্যর জন্য বড় ধরণের র্দর্ঘটনা থেকে বেঁচে যায়। এ সময় কিছু অভিভাবক দ্রুত স্কুলে ছুটে গিয়ে দেখতে পায় প্রধান শিক্ষক নায় সাধারণ সহকারী শিক্ষকরা বলেন তিনি বারটার সময় স্কুল থেকে চলে গিয়েছেন। ফলে নড়বড়ে হয়ে পড়েছে প্রশাসনিক ব্যবস্থা বিঘিœত হচ্ছে শিক্ষা কার্যাক্রম।
অভিভাব ও শিক্ষার্থীদের অভিযোগে জানাগেছে , প্রধান শিক্ষক আয়ুব আলী নিজের ইচ্ছে মতে বিদ্যালয়ের কার্যাক্রম পরিচালনা করে থাকেন । তিনি নামমাত্র বিদ্যালয় আসলেও হাজিরা খাতায় সই করে আবার নিজের ব্যাক্তিগত কাজে বিদ্যালয় ত্যাগ করেন। ফলে ছেলে-মেয়েদের লেখাপড়া বিঘিœত হচ্ছে। এভাবে চলতে থাকলে শিক্ষার মান একেবারে নীচে নেমে যাবে বলে অভিভাবকরা মনে করেন। দামুড়হুদা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাকী সালাম বলেন এ ব্যবারে আমার কিছু জানা নেই তবে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেব । বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আব্দুস কুদ্দুস বলেন, আমি প্রধান শিক্ষককে বার বার বলেছি আমি আগামী বৃহস্পতিবার জরুরী মিটিং করার জন্য বলেছি প্রধান শিক্ষককে বার বার বলার পরও প্রধান শিক্ষক ঠিকমতো স্কুলে আসে না। আমার কাছেও অনেক অভিভাবক বিষয়টি বলেছে।
এ দিকে আয়ুব আলী বলেন, আমার বিদ্যালয়ের স্লিপের কাজ চলছে এবং অফিসিয়াল কাজের জন্য প্রায় বাইরে থাকতে হয়। গ্রামবাসীর দাবী প্রতাবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বদলীসহ বিদ্যালয়ের প্রতি নজর দিবার জন্য উপজেলা নির্বাহী অফিসারের প্রতি দৃষ্টি আকর্ষন করেছেন অভিভাবকমহল।

কাল পড়ুন ৩টা থার্ডক্লাস নিয়ে কিভাবে প্রধান শিক্ষক হলেন আয়ুব আলী

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।