তিন জেলা শিক্ষা কর্মকর্তাকে বদলি

Image

নিজস্ব প্রতিবেদক, ঢাকাঃ কুষ্টিয়া, বান্দারবান ও খাগড়াছড়ির জেলা শিক্ষা কর্মকর্তাকে (ডিইও) বদলি করা হয়েছে। একইসঙ্গে চট্টগ্রামে নতুন জেলা শিক্ষা কর্মকর্তা পদায়ন করা হয়েছে। আর দেশের চারটি সরকারি স্কুলে পেয়েছে নতুন প্রধান শিক্ষক।

বৃহস্পতিবার প্রধান শিক্ষক, জেলা শিক্ষা কর্মকর্তা ও সহকারী জেলা শিক্ষা কর্মকর্তা পদে থাকা ৬ জনকে বদলি করে প্রজ্ঞাপন জারি করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

আরো পড়ুন: শিক্ষক-ছাত্রীর অন্তরঙ্গ ভিডিও ফাঁস: (ভিডিও)

জানা গেছে, কুষ্টিয়ার জেলা শিক্ষা কর্মকর্তা মো. রমজান আলী আকন্দকে নওগাঁর সাপাহার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে বদলি করা হয়েছে। বান্দরবানের জেলা শিক্ষক কর্মকর্তা সরিৎ কুমার চাকমাকে রাঙ্গামাটি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে বদলি করা হয়েছে। আর খগড়াছড়ির জেলা শিক্ষা কর্মকর্তা উত্তম খীসাকে চট্টগ্রামের জেলা শিক্ষা কর্মকর্তা পদে পদায়ন দেয়া হয়েছে।

এছাড়া নাটোরের সহকারী জেলা শিক্ষা কর্মকর্তা মো, আখতার হোসেনকে কুষ্টিয়া জেলা শিক্ষা অফিসে, রাঙ্গামাটি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহেদুল ইসলাম খানকে চট্টগ্রামের সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে এবং মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমা বেগমকে সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ে বদলি করা হয়েছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।