শিক্ষক-ছাত্রীর অন্তরঙ্গ ভিডিও ফাঁস: (ভিডিও)

Image

জেলার কোটালীপাড়ায় রামশীল উচ্চ বিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষক নাঈম সিকদারের সাথে একই স্কুলের এক সাবেক শিক্ষার্থীর ঘনিষ্ঠ হওয়ার ভিডিও ফাঁস হয়েছে।

সাম্প্রতিক ভিডিওটি ফাঁস হওয়ায় এলাকায় ব্যপক তোলপাড় শুরু হয়েছে।এ-ঘটনায় (শুক্রবার ১০ জুন) রামশীল উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

আরো পড়ুন: শিক্ষককে মারধর: সেই ব্যাংক কর্মকর্তাকে বরখাস্ত

সভায় ওই শিক্ষককে দোষী সাব্যস্ত করে বরখাস্ত করার সিদ্ধান্ত হয়েছে।স্হানীয় সূত্রে জানাগেছে রামশীল উচ্চ বিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষক নাঈম সিকদার একই স্কুলের ১০ ম শ্রেনির সাবেক এক শিক্ষার্থীকে বাসায় গিয়ে একাকীত্বভাবে প্রাইভেট পরাতে থাকেন এবং ঘনিষ্ঠ হয়ে যান ।

ফাঁস হওয়া ভিডিও তে দেখা গেছে ওই শিক্ষার্থী এবং শিক্ষক দুজনেই প্রাইভেট পড়া রেখে একটি টিনের ঘরে ঘনিষ্ঠ ভাবে কাছে গিয়ে অন্তরঙ্গ সময় অতিবাহিত করেন।

অভিভাবক হিমাংশু রায়,প রিমল বাড়ৈ, মোহন তালুকদার, রতি তালুকদার, বিজন তালুকদার, বলেন একজন শিক্ষক এবং একজন শিক্ষার্থীর এমন ঘনিষ্ঠতার ভিডিওটি আমরা দেখতে পেয়ে হতবাক হয়েছি এটা কোন ভাবেই মেনে নেওয়া যায়না কারণ এধরণের ভিডিও বিদ্যালয়ের শিক্ষার্থীদের চোখে পড়লে নৈতিক অবক্ষয়ের আসংখ্যা রয়েছে, আমরা অভিভাবকরা ছেলে মেয়েদের নিয়ে দুশ্চিন্তায় রয়েছি। কারণ যে শিক্ষকের কাছে মেয়েরা নিরাপদ নয় সেই শিক্ষক আমরা চাইনা।

এবিষয়ে শিক্ষক নাঈম সিকদারের বক্তব্য পাওয়ার জন্য তার ব্যবহৃত মুঠো ফোন নাম্বারে কল করা হলে তিনি কলটি রিসিভ না করে বার বার কেটে দেন।

অপর দিকে ওই স্কুল ছাত্রীর মা বলেন, আমার মেযের এ ঘটনা নিয়ে আমাদের কোন অভিযোগ নেই কিন্তু এলাকার মানুষ এমন মাথা ঘামাচ্ছেন কেন।

রামশীল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমল কুমার সরকার বলেন, ম্যানেজিং কমিটির সভায় সমাজ বিজ্ঞান বিভাগের শিক্ষক নাঈম সিকদারকে সাময়িক ভাবে বরখাস্ত করার সিদ্ধান্ত হয়েছে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সবুজ বরণ তালুকদার বলেন, সভায় সর্বসম্মতিক্রমে শিক্ষক নাঈম সিকদার কে সাময়িক বরখাস্ত করে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্হা গ্রহনের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে প্রেরন করার সিদ্ধান্ত হয়েছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।