ট্রাম্প-পুত্রকে বিদ্রুপের অভিযোগে চাকরিচ্যুত কেটি!

ট্রাম্প-পুত্রকে বিদ্রুপের অভিযোগে যুক্তরাষ্ট্রের জনপ্রিয় টিভি শো সেটারডে নাইট লাইভ-এসএনএল’র চিত্রনাট্যরচনাকারী কেটি রিচকে অনুষ্ঠান থেকে বরখাস্ত করা হয়েছে। প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার তৃতীয় স্ত্রী মেলানিয়া ট্রাম্পের সন্তান ব্যারন ট্রাম্পকে বিদ্রুপ করে টুইট করার দায়ে তাকে চাকরিচ্যুত করা হয়। বিষয়টি এসএনএল’র নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে।

টুইট বার্তায় কেটি ট্রাম্প-পুত্র ব্যারনকে বিদ্রুপ করে বলেছিলেন, ব্যারন হয়তো দেশের প্রথম হোম-স্কুল শ্যুটার হবেন। পরে যদিও সমালোচনার জেরে টুইটটি তার অ্যাকাউন্ট থেকে মুছে ফেলেছিলেন তিনি। গত সোমবার আরেক টুইট বার্তায় ব্যারনকে নিয়ে করা টুইটের জন্য ক্ষমাও চেয়েছেন কেটি।

জানা যায়, কেটির টুইটের পর ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিয়ে আলোচনা-সমালোচনা শুরু হয়। এ বিষয়ে প্রতিক্রিয়া হিসেবে দেয়া একটি ফেসবুক পোস্ট ৩ মিলিয়নের বেশিবার শেয়ার করা হয়।

এদিকে সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটন ও হিলারির একমাত্র সন্তান চেলসি ক্লিনটন ব্যারনকে সমর্থন করে টুইট করে জানান, ব্যারন ট্রাম্প অন্যান্য শিশুর মতোই বেড়ে ওঠার অধিকার রাখে। আমাদের সকল শিশুর অধিকার রক্ষায় এগিয়ে আসতে হবে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।