টাকার অভাবে বাতিল বাংলাদেশ ‘এ’ দলের আফগান সিরিজ

Image

ক্রীড়া ডেস্ক,১৮ সেপ্টেম্বর ২০২২:
জাতীয় দলের বাইরে যেসব প্রতিভাবান ক্রিকেটার থাকেন তাদের নিয়েই তৈরী এই বাংলাদেশ ‘এ’ দল। বর্তমানে ‘এ’ দলের খেলার ব্যস্ততা না থাকলেও ক্রিকেটাররা প্রস্তুতি শুরু করেছিলেন আগামী মাসে দুবাইতে আফগানিস্তানের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজকে সামনে রেখে। এ কারণেই মুমিনুল হক-এনামুল হক বিজয়দের দেখা গেছে মাঠে।

তবে আজ রোববার জানা গেল, মাঠে গড়াচ্ছে না এ সিরিজ। বিষয়টি  নিশ্চিত করেছেন ক্রিকেট অপারেশান্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।

জালাল ইউনুস বলেন, ‘আফগানিস্তান ক্রিকেট বোর্ডের এই মুহূর্তে একটু আর্থিক সমস্যা। তাদের ফান্ডে টাকা না থাকায় এ সিরিজটি স্থগিত করা হয়েছে। তবে আশা রয়েছে আগামীতে অন্য কোনো এক সময়ে সিরিজটি অনুষ্ঠিত হবে। যখন নতুন সূচি পাবো তখন জানিয়ে দেয়া হবে।’

এর আগে গেল মাসে ওয়েস্ট ইন্ডিজ সফরে চারদিনের ম্যাচ ও ওয়ানডে ম্যাচ খেলে এসেছিল বাংলাদেশ ‘এ’ দল। এবারের সফরেও মোহাম্মদ মিঠুন, মুমিনুল হক, এনামুল হক বিজয়দের দুবাইতে যাওয়ার কথা ছিল। শোনা যাচ্ছিল সেখানে তামিম ইকবালের খেলার ও সম্ভাবনা ছিল।

আপাতত জাতীয় লিগেই লক্ষ্য থাকবে ‘এ’ ক্রিকেটারদের। ‘এ’ দলের খেলা না থাকায় দেশে ফেরার প্রয়োজন হচ্ছে না হেড কোচ রাসেল ডমিঙ্গোর। তবে নভেম্বরে ভারত সফরের আগে দলের সঙ্গে যোগ দেবেন এই আফ্রিকান কোচ এমনটিই অনেকটা নিশ্চিত।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।