চতুর্থ গণবিজ্ঞপ্তির প্রাথমিক সুপারিশ কি আজ?

Image

ডেস্ক,২ মার্চ ২০২৩: বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে ৬৮ হাজারের বেশি শিক্ষক নিয়োগের প্রাথমিক সুপারিশের ফল আজ বৃহস্পতিবার প্রকাশ করা হবে কি না সেই প্রশ্ন চাকরিপ্রার্থীদের মুখে মুখে। ফল প্রস্তুতকারী প্রতিষ্ঠান টেলিটকের ওয়েবসাইটে প্রাথমিক সুপারিশের ফল দেখার কার্যক্রম খুলে দেওয়ায় এই প্রশ্ন চাউর হয়েছে।

জানা গেছে, গতকাল বুধবার দিবাগত রাতে টেলিটকের ওয়েবসাইটে প্রাথমিক সুপারিশের ফল দেখার সার্ভারটি ওপেন করে দেওয়া হয়। এরপর এর একটি স্ক্রিনশট চাকরিপ্রার্থীদের বিভিন্ন গ্রুপে ছড়িয়ে পড়ে। তখন থেকেই আজ বৃহস্পতিবার প্রাথমিক সুপারিশের ফল প্রকাশ করা হতে পারে বলে খবর ছড়িয়ে পড়ে।

বিষয়টি জানতে শিক্ষাবার্তার নাম্বারে একাধিক চাকরিপ্রার্থী সকাল থেকেই ফোন করেন। প্রার্থীদের মনে জাগ্রত হওয়া প্রশ্নের বিষয়টি নিয়ে বৃহস্পতিবার সকাল থেকে এনটিআরসিএ’র একাধিক কর্মকর্তার সাথে যোগাযোগ করেছে শিক্ষাবার্তার সাংবাদিকরা।

আরও পড়ুন:

এনটিআরসিএ’র কর্মকর্তারা জানিয়েছে, ৬৮ হাজার শিক্ষক নিয়োগের প্রাথমিক সুপারিশের ফল প্রস্তুতের কাজ শেষ হলে টেলিটকের সার্ভার খুলে দেওয়া হয়। ফল প্রস্তুত হয়ে গেলে টেলিটক তাদের সার্ভারটি ওপেন করে দিতে পারে। তবে এখনও শিক্ষামন্ত্রীর অনুমোদন পাওয়া যায়নি। কাজেই আজ ফল প্রকাশ করা হবে কিনা সে বিষয়ে কিছু বলা যাচ্ছে না।

এ প্রসঙ্গে এনটিআরসিএ’র সহকারী পরিচালক (শিক্ষাতত্ত্ব ও শিক্ষামান) ফারজানা রসুল বলেন, আজ ফল প্রকাশ করা হবে এমন কোনো তথ্য আমার কাছে এখনো আসেনি। তথ্য পেল আপনাদের জানানো হবে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।