গৃহশিক্ষকের বিরুদ্ধে ছাত্রী নির্যাতনের অভিযোগ

1478598211151প্রতিবেশী ডেস্ক : পড়ানোর নাম করে কোচিং সেন্টারে ডেকে এনে ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগ উঠল এক গৃহশিক্ষকের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে কলকাতার সার্ভে পার্ক থানা এলাকার পাটুয়ারিপাড়ায়।অভিযুক্ত শিক্ষক অনির্বাণ ধরকে গতকাল গভীর রাতে গ্রেপ্তার করে সার্ভে পার্ক থানার পুলিশ।

ধৃতকে আজ আলিপুর আদালতে তোলা হবে। ধৃতের বিরুদ্ধে নাবালিকাকে যৌন হেনস্থার মামলা রুজু করেছে পুলিশ।নির্যাতিতার পরিবার সূত্রে জানা গেছে, পাটুয়ারিপাড়ার বাড়িতেই কোচিং সেন্টার চালান অনির্বান ধর।

অনেক দিন ধরে তিনি গৃহশিক্ষকতা করেন। তাঁর কাছে এক বছরেরও বেশি সময় ধরে পড়তে যেত নবম শ্রেণির ওই ছাত্রী। ছাত্রীর বাড়ি, গড়ফা থানা এলাকার পূর্বাচলে।

জানা গেছে, গতকাল সন্ধেবেলায় পড়াবেন বলে ছাত্রীকে ফোন করে ডেকে পাঠান অনির্বাণবাবু।স্যারের কথামতো কোচিং সেন্টারে যায় সে। অভিযোগ, ঘরের আলো নিভিয়ে ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা করেন অনির্বাণবাবু।

এমনকী, জোর করে তাকে জড়িয়ে ধরে শরীরের বিভিন্ন অংশ স্পর্শ করতে থাকেন। গোপনাঙ্গেও হাত দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনার পর বাড়ি ফিরে কান্নায় ভেঙে পড়ে ছাত্রীটি।

বাড়ির লোকেরা জিজ্ঞাসা করলে, তাদের পুরো ঘটনা খুলে বলে নির্যাতিতা।এরপর রাতেই তার পরিবার সার্ভে পার্ক থানায় অভিযোগ দায়ের করে। গ্রেপ্তার করা হয় গৃহশিক্ষক অনির্বাণ ধরকে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।