গুচ্ছের পুনর্নিরীক্ষার ফল প্রকাশ

Image

নিজস্ব প্রতিবেদক,১০ সেপ্টেম্বর ২০২২: গুচ্ছভুক্ত ২২ বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের গুচ্ছের পুনর্নিরীক্ষা খাতা চ্যালেঞ্জের ফল প্রকাশিত হয়েছে। একই সাথে বৃত্ত ভরাট সংক্রান্ত ভুল হওয়া ওএমআর শিটের বিষয়েও সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) পুনর্নিরীক্ষার ফল প্রকাশিত হয়। ফল প্রকাশের পরপরই আবেদনকৃত শিক্ষার্থীদের মুঠোফোনে এসএমএস এর মাধ্যমে তা জানিয়ে দেওয়া হয়।

জানা গেছে, ফল পুনর্নিরীক্ষা ও বৃত্ত ভরাটের জন্য মোট আবেদনের করেছিলেন এক হাজার ১৬৩ জন। এর মধ্যে এ ইউনিটে ৬৮৬ জন, বি ইউনিটে ২৪৫ জন এবং সি ইউনিটে ২৩২ জন শিক্ষার্থী আবেদন করেছেন। আবেদনের জন্য ভর্তিচ্ছুদের দুই হাজার টাকা পরিশোধ করতে হয়েছিল। তবে আবেদকৃতদের কারোই ফল পরিবর্তন হয়নি।

আরও পড়ুন: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা স্থগিত

বিষয়টি দ্যা ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করেছেন গুচ্ছ পরীক্ষা সংক্রান্ত টেকনিক্যাল কমিটির আহবায়ক এবং চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. নাছিম আখতার। তিনি বলেন, পুনর্নিরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। কোনো শিক্ষার্থীর ফল পরিবর্তন হয়নি। এছাড়া বৃত্ত ভরাট সংক্রান্ত সমস্যা নিয়ে যারা আবেদন করেছিলেন তাদেরও কারো ফলে পরিবর্তন হয়নি।

জানা গেছে, রোল এরর এবং সেট/সাবজেক্ট কোড এররের কারণে ‘ক’ ইউনিটের ১ হাজার ৫৫১ জনের, ‘বি’ ইউনিটে ৪৮ জনের এবং গুচ্ছের ‘সি’ ইউনিটে ৩৬ জনের খাতা বাতিল করা হয়।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।