খুবি শিক্ষক সমিতির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ

Image

খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) শিক্ষক সমিতির বিদায়ী কমিটির দায়িত্ব হস্তান্তর এবং নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। রোববার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মাইকেল মধুসূদন দত্ত অতিথি ভবনের শিক্ষক ক্লাব মিলনায়তনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মাহমুদ হোসেন।

উপাচার্য বলেন, উচ্চশিক্ষার গুণগত মানোন্নয়ন ও বিশ্ববিদ্যালয়ের সামগ্রিক উন্নয়নের ক্ষেত্রে শিক্ষকদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণায় ধারাবাহিক সাফল্যের গর্বিত অংশীদার বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ। তারা বিশ্ববিদ্যালয়ের একাডেমিকসহ সার্বিক অগ্রগতি অর্জনে প্রশাসনকে সুন্দরভাবে সহযোগিতা করে যাচ্ছেন।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, তাদের এ অব্যাহত প্রচেষ্টায় খুলনা বিশ্ববিদ্যালয় অচিরেই একটি স্মার্ট বিশ্ববিদ্যালয় হিসেবে প্রতিষ্ঠা লাভ করবে। শিক্ষক সমিতির ন্যায্য কোনো দাবি থাকলে তা পূরণে কর্তৃপক্ষ আন্তরিকভাবে চেষ্টা করবে। তিনি সদ্যবিদায়ী কমিটিকে সাফল্যের সঙ্গে তাদের কর্মমেয়াদ সম্পন্ন করায় ধন্যবাদ জানান এবং নতুন কমিটির কর্মমেয়াদের সাফল্য কামনা করেন। একইসঙ্গে তিনি সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন করায় নির্বাচন কমিশনকে আন্তরিক ধন্যবাদ জানান।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।