কিশোরগঞ্জের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আতিয়া হত্যায় আসামিদের শাস্তির দাবিতে মানববন্ধন

hattaকিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের স্কুলশিক্ষক আতিয়া জাহান মৌ হত্যায় জড়িত আসামিদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে শিক্ষার্থীরাসহ স্বজনরা।

আজ মঙ্গলবার বেলা  ১১টার দিকে শহরের গুরুদয়াল সরকারী কলেজের মূল ফটকের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বক্তারা বলেন, মামলার অভিযোগপত্রভুক্ত আসামিরা প্রকাশ্যে ঘোরাফেরা করছেন।

কিন্তু তাদেরকে গ্রেপ্তার করা হচ্ছে না। সুষ্ঠু বিচার নিয়েও সংশয় প্রকাশ করেন তারা। পরে আকিব হৃদয়ের নেতৃত্বে মিছিল নিয়ে সুষ্ঠু বিচারের দাবিতে জেলা প্রশাসকের কাছে একটি স্মারকলিপি প্রদান করেন।

প্রসঙ্গত, মিঠামইন উপজেলার গোপদীঘি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আতিয়া জাহান মৌ গত বছর ৬ নভেম্বর রাতে জেলা সদরের বত্রিশ এলাকার নিজ বাসায় খুন হন। আতিয়া বাসায় একা ছিলেন। খুনিরা ঘরের বাইরে তালা দিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় সদর থানায় মামলা করা হয়।

গত বছরের ২৯ নভেম্বর পুলিশের অপরাধ তদন্তবিভাগকে (সিআইডি) তদন্তের দায়িত্ব দেওয়া হয়। গত ৬ অক্টোবর মুখ্য বিচারিক হাকিম আদালতে মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক শহীদুল ইসলাম খান অভিযোগপত্র দাখিল করেন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।