ইবির দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ

ইবির দ্বিতীয় মেধাতালিকা

কুষ্টিয়া প্রতিনিধি,১৭ নভেম্বর ২০২২:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক সম্মান প্রথম বর্ষের ভর্তিতে দ্বিতীয় মেধাতালিকা ও মাইগ্রমাইগ্রেশনের রেসাল্ট প্রকাশিত হয়েছে। এ মেধাতালিকায় ‘এ’ ইউনিটে ৯৪৮ জন, ‘বি’ ইউনিটে ৬০৮ জন, ‘সি’ ইউনিটে ৪৩২ জন ভর্তিচ্ছু স্থান পেয়েছেন।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ মেধাতালিকা প্রকাশ করা হয়।

আরো পড়ুন: খুবিতে ভর্তির দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০২১ – ২০২২ শিক্ষাবর্ষে জিএসটি গুচ্ছভূক্ত বিশ্ববিদ্যালয়সমূহে প্রাথমিক ভর্তি প্রক্রিয়া আগামী ১৮-২১ নভেম্বরের রাত ১২টার মধ্যে জিএসটির ওয়েবসাইটে প্রবেশ করে প্রাথমিক ভর্তি আবেদন সম্পন্ন করতে হবে।

ভর্তিচ্ছুরা স্ব স্ব বিশ্ববিদ্যলয়ের প্রস্তুতকৃত মেধাক্রম ও প্রদত্ত বিভাগ পছন্দক্রম অনুযায়ী সংশ্লিষ্ট বিশ্ববিদ্যালয়ে একটি নির্দিষ্ট বিভাগে প্রাথমিক ভর্তির জন্য নির্বাচিত হবে। নির্ধারিত তারিখের মধ্যে অনলাইনে প্রাথমিক ভর্তি ফি প্রদান করতে হবে।

আরও পড়ুন: গুচ্ছের দ্বিতীয় মেধাতালিকায় ভর্তিচ্ছুদের নির্দেশনা প্রকাশ

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মূল কাগজপত্র আগামী ১৮-২২ নভেম্বরের মধ্যে এসএসসি ও এইচএসসি/সমমান পরীক্ষার মূল নম্বরপত্র আবেদনকারীর প্রাথমিক ভর্তিকৃত বিশ্ববিদ্যালয়ে জমা দিতে হবে। অন্যথায় প্রাথমিক ভর্তি বাতিল হবে।

দ্বিতীয় পর্যায়ে ভর্তির জন্য বিভাগ ও মাইগ্রেশনের বর্তমান অবস্থাসহ অন্যান্য তথ্য স্ব স্ব বিশ্ববিদ্যলয়ের ওয়েবসাইটে প্রকাশিত হবে।

প্রসঙ্গত, মেধাতালিকা দেখতে ও ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (iu.ac.bd) পাওয়া যাবে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।