অধ্যাপক বদলির আবেদন আহ্বান মাউশির

Image

বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারে অধ্যাপক পদে বদলির জন্য অনলাইনে আবেদন আহ্বান করেছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ। বৃহস্পতিবার (২০ জুলাই) মাউশির এক বিজ্ঞপ্তিতে এই আবেদন আহ্বান করা হয়।

আগামী ১ আগস্ট থেকে ১৬ আগস্ট পর্যন্ত আগ্রহীরা শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের ওয়েব সাইটে (www.shed.gov.bd/www.dshe.gov.bd) গিয়ে আবেদন করতে হবে।

আরও পড়ুনঃ এটিইও আবেদন: নতুন প্রাথমিক শিক্ষকদের জন্য পিএসসিতে মন্ত্রণালয়ের চিঠি

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডার কর্মকর্তাদের ‘সরকারি কলেজের শিক্ষক বদলি-পদায়ন নীতিমালা-২০২০’ অনুযায়ী অনলাইনে বদলির আবেদন দাখিল করতে হবে। অনলাইন ছাড়া অন্য কোনও উপায়ে পাঠানো বা পেশ করা আবেদন বিবেচনা করা হবে না বলে নীতিমালায় উল্লেখ রয়েছে।’

বিসিএস (সাধারণ শিক্ষা) ক্যাডারের অধ্যাপক পদমর্যাদার কর্মকর্তাদের মধ্যে উপাধ্যক্ষ পদে বদলি/পদায়নে আগ্রহী আবেদনকারীদের ১ আগস্ট থেকে ১৬ আগস্ট পর্যন্ত শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ এবং মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের ওয়েব সাইটের (www.shed.gov.bd/www.dshe.gov.bd) সংশ্লিষ্ট লিংক ব্যবহার করে অনলাইনে আবেদন করার পরামর্শ দেওয়া হয়েছে।

ওই আবেদনগুলো আগামী ১৭ আগস্টের মধ্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবর অগ্রায়ণ করবেন অধ্যক্ষ/উপাধ্যক্ষ/প্রতিষ্ঠান প্রধানরা।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।