Home » জেলার খবর » নিজ বিদ্যালয়ের শ্রেণিকক্ষে মিলল প্রধান শিক্ষকের ঝুলন্ত মরদেহ

নিজ বিদ্যালয়ের শ্রেণিকক্ষে মিলল প্রধান শিক্ষকের ঝুলন্ত মরদেহ

ঝিনাইদহ প্রতিনিধি,১৫ সেপ্টেম্বর:

ঝিনাইদহে একটি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষ থেকে নজরুল ইসলাম (৫২) নামে ঐ স্কুলের প্রধান শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলা সাগান্না প্রাথমিক বিদ্যালয়ের একটি শ্রেণিকক্ষ থেকে শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

নজরুল ইসলাম দীর্ঘদিন ধরে চুয়াডাঙ্গা সদর উপজেলার শ্বশুরবাড়ি সরোজগঞ্জ বাজার এলাকায় স্ত্রী সন্তান নিয়ে ভাড়া বাড়িতে বসবাস করে আসছিলেন। তিনি সাগান্না সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধানশিক্ষক ও একই গ্রামের মৃত সালাউদ্দিনের ছেলে।
আরো খবর: এইচএসসি ফরম পূরণের কোন বিভাগে কত ফি!

জানা গেছে, গত সোমবার সকালে নিজ বাড়ি থেকে প্রধানশিক্ষক নজরুল ইসলাম বিদ্যালয়ে গিয়ে সকল শিক্ষকদের সাথে দেখা ও শিক্ষার্থীদের পাঠদান করান। বিদ্যালয় ছুটি হয়ে গেলে শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা যে যার মতো করে বাড়িতে চলে যায়। কিন্তু প্রধানশিক্ষক বাড়িতে না গিয়ে বিদ্যালয়ে অবস্থান করে। বাড়িতে ফিরে না আসায় তার স্ত্রী আসমা খাতুন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকেন।এরপর ওই দিন (সোমবার) রাতে চুয়াডাঙ্গা সদর থানায় একটি জিডি করেন। যার জিডি নং (৬০১)। এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) আবুল বাশার জানান, এটি হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্ত ছাড়া আমরা এখন কিছুই বলতে পারব না।

গতকাল মঙ্গলবার প্রতিকুল আবহাওয়ার মধ্যে শিক্ষার্থী উপস্থিতি কম ছিল। সহকারী শিক্ষকগণ বিদ্যালয়ে উপস্থিত হয়ে বিদ্যালয়ের গ্রীলে তালাবদ্ধ দেখতে পান। চাবি না থাকায় তারা ফিরে আসতে বাধ্য হন।

তার সহকর্মী শিক্ষক-কর্মচারীরা সিন্ধান্ত নেন বুধবার মিস্ত্রি এনে শ্রেণিকক্ষটি খোলা হবে। সিদ্ধান্ত অনুযায়ী তালা ভেঙ্গে প্রবেশ করে শ্রেণিকক্ষে ফ্যানের হুকের সাথে দড়ি পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় প্রধানশিক্ষকের ঝুলন্ত মৃতদেহ দেখা যায়।

নজরুল ইসলাম তিন কন্যার জনক। এব্যাপারে ঝিনাইদহ সদর থানায় মামলা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

শিক্ষার সব কোর্স পেতে ক্লিক করুন

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Facebooktwitterlinkedinrssyoutubemailby feather
Advertisements

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাংলাদেশ ব্যাংকের নিয়োগ পরীক্ষায় জালিয়াতি

ডেস্ক | ১৩ নভেম্বর, ২০২১ রাষ্ট্রমালিকানাধীন ব্যাংকের চাকরির নিয়োগে জালিয়াতির পাশাপাশি এখন বাংলাদেশ ব্যাংকের নিয়োগ পরীক্ষাতেও জালিয়াতির ঘটনা বেরিয়ে আসছে। এ ঘটনায় একটি তদন্ত করেছে কেন্দ্রীয় ব্যাংক। জালিয়াতিতে সহযোগিতার জন্য ...

শিক্ষা অফিসারসহ ৬ জনকে আদালতের শোকজ

পটুয়াখালী প্রতিনিধি পটুয়াখালীর কলাপাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোকলেছুর রহমানসহ ৬ জনকে কারণ দর্শানোর নির্দেশ দিয়েছেন আদালত। কলাপাড়ার সিনিয়র সহকারী জজ আদালতের বিচারক মো. আনোয়ার হোসেন ১০ নভেম্বর কারণ ...

বাতিল হতে পারে ৫ ব্যাংকের নিয়োগ পরীক্ষা

ডেস্ক,১০ নভেম্বর ২০২১ঃ রাষ্ট্রায়ত্ত ৫ ব্যাংকের অফিসার (ক্যাশ) পদের নিয়োগ পরীক্ষায় প্রশ্নফাঁসের সত্যতা মেলায় প্রিলিমিনারি পরীক্ষা বাতিল হতে পারে। আগামী ১৪ নভেম্বর এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হতে পারে বলে ...

দুর্গাপূজার কমিটিতে থাকবেন মুসলিমরাও

আগামী শারদীয় দুর্গাপূজার আগেই তৈরি হবে ১৫ সদস্যের কমিটি, তার মধ্যে ১০ জন মুসলিম ৫ জন হিন্দু। এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায়। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে এমন উদ্যোগ ...

hit counter