পিএসসি বৃত্তির ফলাফল ॥ দামুড়হুদায় সেরা মডেল-দর্শনায় লিটিল এনজেলস

চুয়াডাঙ্গা প্রতিনিধি: জেলার দামুড়হুদা উপজেলায় পিএসসি বৃত্তির ফলাফলে দামুড়হুদা মডেল প্রথম ও লিটিল এনজেলস ইন্টাঃ স্কুলের অভাবনীয় সাফল্য দেখিয়েছে। উপজেলায় মোট ৫৫জন ট্যালেন্টপুল এবং ১০৫ জন সাধারণ গ্রেডবৃত্তি পেয়েছে। এর মধ্যে দামুড়হুদা মডেল ১৬টি ট্যালেন্টপুল ও ৩ টি সাধারন গ্রেডে বৃত্তি পেয়ে উপজেলায় প্রথম হয়েছে ও লিটিল এনজেলস ইন্টাঃ স্কুল ৮ জন ছাত্র ট্যালেন্টপুল ও ৬ জন সাধারন গ্রেডে বৃত্তি পেয়ে দর্শনায় শীর্ষে ও উপজেলার মধ্যে ২য় শীর্ষে হয়েছে।
বিদ্যালয় সূত্রে জানা গেছে, ২০১৭ সালের পিএসসি পরীক্ষায় চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলা থেকে ১১৬টি প্রাথমিক বিদ্যালয় ও ১৬ টি কিন্ডারগার্টেনের ছাত্রছাত্রী অংশগ্রহণ করে তাদের মধ্যে দামুড়হুদা মডেল ৮৪ জন এ + ৩০ জন ও বৃত্তি ১৬ জন পেয়ে উপজেলায় প্রথম স্থান দখন করেছে।
এদিকে দামুড়হুদা দর্শনায় লিটিল এনজেলস ইন্টাঃ স্কুল সার্বিক ফলাফলে শীর্ষে রয়েছে। এ বিদ্যালয় থেকে পিএসসি পরীক্ষায় ৩৬ জন অংশগ্রহণ করে ১৬ জন ‘এ’ প্লাস ও ১৪ জন বৃত্তি পেয়েছে।
মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফ উদ্দীন ও লিটিল এনজেলস ইন্টাঃ স্কুলের অধ্যক্ষ বিকাশ কুমার জানান, সার্বিক ফলাফলে এবার আমার বিদ্যালয় থেকে ভালো করেছে। আগামীতে এ সাফল্য ধরে রাখতে শিক্ষকমন্ডলী যথেষ্ট সচেষ্ট।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।