৯ উপজেলা শিক্ষা কর্মকর্তাকে বদলি

Image

নিজস্ব প্রতিবেদক,১৬ এপ্রিল ২০২৩: ৯ জন উপজেলা শিক্ষা কর্মকর্তাকে বদলি করা হয়েছে। তাদের মধ্যে ৮ জন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও ১ জন সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রয়েছেন। তাদের বদলি করে রোববার প্রজ্ঞাপন জারি করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

জানা গেছে, বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শফিকুল ইসলামকে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায়, আক্কেলপুরের উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মকবুল হোসেনকে দুপচাঁচিয়ায় বদলি করা হয়েছে।

নোয়াখালীর সোনাইমুড়ীর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোস্তফা হোসেনকে একই জেলার সেনবাগে ও সেনবাগের উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নাজিম উদ্দিনকে সোনাইমুড়ী উপজেলায় বদলি করা হয়েছে।

কক্সবাজার সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সেলিম উদ্দীনকে চট্টগ্রামের সাতকানিয়ায় বদলি করা হয়েছে। আর বান্দরবনের থানচি উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আসলাম খানকে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় বদলি তরা হয়েছে। কসবার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাফর আহম্মদকে সিলেটের দক্ষিণ সুরমায় বদলি করা হয়েছে। দক্ষিণ সুরমার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সত্যব্রত রায়কে সিলেটের জকিগঞ্জে বদলি করা হয়েছে।

টাঙ্গাইল সদর উপজেলার সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সালমা ইসলামকে চট্টগ্রামের বোয়ালখালীতে বদলি করা হয়েছে।

এদিকে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ জামিল খানতে বদলি করে ৪ এপ্রিল জারি করা আদেশ বাতিল করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর।

বদলিকৃত শিক্ষা কর্মকর্তাদের আগামী ২৫ এপ্রিলের মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হতে বলেছে শিক্ষা অধিদপ্তর।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।