৬ শিক্ষক-কর্মচারীকে ঢাকা বোর্ডে তলব

Image

ডেস্ক,৯ মার্চ ২০২৩: বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৬ জন শিক্ষক-কর্মচারীকে তলব করেছে ঢাকা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডে আপিল আরবিট্রেশন কমিটি। এ কমিটির সভায় তাদের তলব করা হয়েছে। আগামী ১৯ মার্চ (রোববার) সকালে আপিল এন্ড আরবিট্রেশন কমিটির সভা অনুষ্ঠিত হবে। বাদী-বিবাদী হিসেবে তাদের সভায় উপস্থিত থাকতে বলা হয়েছে।

আরো পড়ুন: অনলাইনে বিনা মূল্যে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার প্রস্তুতি কোর্স চালু

ঢাকা বোর্ডের জারি করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তির সঙ্গে তলব করা ৬ শিক্ষক-কর্মচারীর নামের তালিকা প্রকাশ করা হয়েছে।

যে ছয়জন শিক্ষক কর্মচারীকে তলব করা হয়েছে তারা হলেন, ধামরাইয়ের যাদবপুর বি এম স্কুল অ্যান্ড কলেজের বরখাস্তকৃত প্রধান শিক্ষক মো. আলী হায়দার, গাজীপুরের ঘাগটিয়ার আলহাজ্ব রেজাউল হক মহিলা কলেজের বরখাস্তকৃত প্রভাষব শিল্পী আক্তার, নারায়ণগঞ্জের রূপগঞ্জের নবকিশলয় হাই স্কুল অ্যান্ড কলেজের বরখাস্তকৃত সহকারী প্রধান শিক্ষক আখতারুননেছা, টাঙ্গাইলের গোপালপুরের সৈয়দপুর উচ্চ বিদ্যালয়ের বরখাস্তকৃত অফিস সহকারী মো. মাহমুদুল হাসান, মুন্সীগঞ্জের শ্রীনগরের রুসদী উচ্চ বিদ্যালয়ের বরখাস্তকৃত অফিস করণিক বিজয় কুমার মুখার্জী এবং টাঙ্গাইল সখিপুরের নলুয়া বাছেত খান উচ্চ বিদ্যালয়ের বরখাস্তকৃত নিরাপত্তা কর্মী মো. আরিফ খান

7677

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।