৩৬ মিনিটে তিনবার প্রোফাইল ছবি পরিবর্তন করলো শিখো

Image

৩৬ মিনেটের ব্যবধানে তিনবার প্রোফাইল ছবি পরিবর্তন করেছে শিক্ষাবিষয়ক জনপ্রিয় ভার্চুয়াল প্লাটফর্ম ‘শিখো’। সোমবার (১৪ আগস্ট) রাত ১১.০০ টায় প্রথম প্রোফাইল ছবি ও কভার ফটো কালো করে ‘শিখো’।

তবে প্রোফাইল ফটো ও কভার ফটোতে কোনো ক্যাপশন যুক্ত করেনি তারা। আর এ নিয়েই মিশ্র প্রতিক্রিয়া প্রকাশ করেছিলেন প্লাটফর্মটির অনুসারীরা। প্লাটফর্মটির অনুসারীদের কেউ কেউ মন্তব্যের ঘরে লিখেছেন ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ‘শিখো’ প্রোফাইল পিকচার ও কভার ফটো কালো করা হয়েছে। আবার কেউ মতামত জানিয়েছেন, জামায়াত নেতা দেলোয়ার হোসেন সাইদীর মৃত্যুর কারণেই এ পরিবর্তন।

পরবর্তীতে প্রোফাইল ছবি ও কভার ফটো কালো করার ২১ মিনিট পর আবারও তা সরিয়ে ফেলে ‘শিখো’৷ নতুন প্রোফাইল ছবিতে শিখোর সাদা-কালো একটি ছবি দেয়া হয় এবং ক্যাপশনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের প্রতি শ্রদ্ধা জানানো হয়।

কিন্তু নতুন এ প্রোফাইল ছবি দেয়ার ১১ মিনিট পরেই পুনরায় প্রোফাইল ছবি পরিবর্তন করে শিক্ষা বিষয়ক এ অনলাইন প্লাটফর্মটি। এবারে প্রোফাইল ছবি হিসেবে নিজেদের লোগোর ছবি দেয় প্রতিষ্ঠানটি৷ যদিও বারবার প্রোফাইল ছবি পরিবর্তনের বিষয়ে এখন পর্যন্ত কিছু জানায়নি ‘শিখো’ তবে প্লাটফর্মটির এক অনুসারীকে মন্তব্য ঘরে ‘শিখো’র পেজ হ্যাক হয়েছে কিনা এমন প্রশ্ন করতে দেখা গিয়েছে।

উল্লেখ্য, অনলাইনভিত্তিক প্ল্যাটফর্ম শিখো ২০১৯ এ যাত্রা শুরু করে। এর মাধ্যমে শিক্ষার্থীরা ঘরে বসেই একাডেমিক ও স্কিল ডেভলপমেন্ট বিষয়ক বিভিন্ন লাইভ ক্লাসে যুক্ত হতে পারেন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।