১৭তম নিবন্ধনের প্রিলির প্রবেশপত্র কিভাবে পাবেন?

চতুর্থ গণবিজ্ঞপ্তি:

নিজস্ব প্রতিবেদক,১৫ ডিসেম্বর ২০২২: ১৭তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষার প্রবেশপত্র আজ বৃহস্পতিবার রাতে প্রকাশ করা হয়েছে। আজ রাত ৮টা থেকে আবেদনকারীরা প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

অ্যাডমিট কার্ড আজ বৃহস্পতিবার রাতে প্রকাশ করছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। রাত ৮টা থেকে প্রার্থীরা নির্ধারিত ওয়েবসাইটে ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)।

আরো পড়ুন: প্রাথমিক শিক্ষকের যোগদান নিয়ে সাত নির্দেশনা

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রিলিমিনারি টেস্টের প্রবেশপত্র প্রত্যেক আবেদনকারীর অনুকূলে আপলোড করা হয়েছে। ১৫ ডিসেম্বর রাত ৮টা থেকে এনটিআরসিএর ওয়েবসাইট (www.ntrca.gov.bd) বা নির্ধারিত লিংকে (http://ngi.teletalk.com.bd) প্রবেশ করে আবেদনকারীরা তাদের স্ব-স্ব ইউজার এবং পাসওয়ার্ড ব্যবহার করে প্রবেশ পত্র ডাউনলোড করতে পারবেন। প্রত্যেক আবেদনকারীকে এসএমএসের মাধ্যমে বিষয়টি জানানো হবে।

প্রসঙ্গত, আগামী ৩০ ও ৩১ ডিসেম্বর ১৭তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ৩০ ডিসেম্বর সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত স্কুল পর্যায় এবং স্কুল পর্যায়-২ এর প্রিলি পরীক্ষা অনুষ্ঠিত হবে। আর ৩১ ডিসেম্বর কলেজ পর্যায়ের প্রিলি অনুষ্ঠিত হবে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।