স্কুল শিক্ষিকাকে কুপিয়ে স্বামীর আত্মসমর্পণ

Image

ঝালকাঠিতে এক স্কুল শিক্ষিকার পেটে ছুরি চালিয়ে আতিকুর রহমান নামের এক যুবক পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন।

মঙ্গলবার সকাল ১০টার দিকে শহরের সাধনার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

ছুরি হামলার শিকার ৩৫ বছর বয়সী রুনা খানম ঝালকাঠি পৌর এলাকার শাহী মডেল প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষিকা পদে কর্মরত।

গ্রেপ্তার আতিকুর রহমান ঝালকাঠি রোনাল্ডস রোডে শিশুসর্গ নামের একটি আর্ট স্কুল পরিচালনা করেন। তিনি দাবি করেছেন, রুনা খানম তার স্ত্রী ছিলেন। গত ২০২১ সালের ১৮ জুলাই তাদের বিয়ে হয় এবং পারিবারিক কলহের কারণে পরের বছর ২০২২ সালের ১৫ জুন তাদের বিবাহবিচ্ছেদ হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, সকাল ১০টার কিছু আগে রোনাল্ডস রোডের বাসা থেকে বিদ্যালয়ে যাওয়ার পথে সাধনার মোড়ে ওই শিক্ষিকার পথ রোধ করে পেটে ও বুকে ছুরিকাঘাত করেন আতিক। এ সময় জখম হয়ে রক্তাক্ত অবস্থায় শিক্ষিকা রুনা মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে পাঠায়। পরে ঘটনাস্থলে দায়িত্বরত ট্রাফিক পুলিশের এটিআই শাখাওয়াতের কাছে আত্মসমর্পণ করেন আতিক।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসির উদ্দিন সরকার বলেন, প্রকাশ্যে নারীকে ছুরিকাঘাত করার অভিযোগে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করে গ্রেপ্তার দেখানো হয়েছে।

ঝালকাঠি সদর হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মেহেদী হাসান সাগর বলেন, ‘রোগীর পেট ও স্তনসহ শরীরের চার জায়গায় জখম হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাঁর রক্তচাপ নিচে নেমে গেছে। তাই তাঁকে বরিশাল মেডিকেলে পাঠানো হয়েছে।’

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।