সহজ ডট কমের মাধ্যমে যাত্রী হয়রানি বন্ধে চট্টগ্রাম স্টেশনে শিক্ষার্থীরা

Image

নিজস্ব প্রতিবেদক,১৭ জুলাই ২০২২: টিকিট কেনার ক্ষেত্রে সহজ ডট কমের মাধ্যমে যাত্রী হয়রানি অবিলম্বে বন্ধ করা ও হয়রানির ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেওয়া, যথোপযুক্ত পদক্ষেপের মাধ্যমে টিকিট কালোবাজারি প্রতিরোধসহ ছয় দফা দাবিতে এবার চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি পালন করছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছয় জন শিক্ষার্থী।

রোববার (১৭ জুলাই) সকাল থেকে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে এ কর্মসূচি পালন শুরু করেন তারা। শিক্ষার্থীরা বলছেন, ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশনে গত এক সপ্তাহ ধরে অবস্থান কর্মসূচি পালন করছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মহিউদ্দিন রনি। ওনার সঙ্গে সংহতি প্রকাশ করার জন্য তারাও অবস্থান কর্মসূচি শুরু করেছেন।

রেলস্টেশনে অবস্থান নেওয়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২৪তম ব্যাচের শিক্ষার্থী মোহাম্মদ মাহিন রুবেল বলেন, বাংলাদেশ রেলওয়ের অব্যবস্থাপনা পরিবর্তনে ছয় দফা দাবি নিয়ে ঢাকায় অবস্থান করছেন মহিউদ্দিন রনি। তার দাবির সঙ্গে সংহতি প্রকাশ করে আজ থেকে চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে অবস্থান কর্মসূচি পালন করছি। যতদিন আমাদের দাবি পূরণ না হবে, যতদিন রেলের সমস্যা সমাধান না হবে ততদিন আমাদের অবস্থান কর্মসূচি চালিয়ে যাব।

তিনি বলেন, স্টেশনে আসা প্রতিটা যাত্রীর সঙ্গে কথা বলেছি। যাত্রীদের সচেতন করছি। যাত্রীরাও বলছেন রেলওয়ের মধ্যে এসব হয়রানি আছে। দাবি আদায়ে আমাদের অবস্থান কর্মসূচি চলবে। দাবি আদায় না হওয়া পর্যন্ত একজন না একজন চট্টগ্রাম রেলওয়ে স্টেশনে অবস্থান করব। প্ল্যাকার্ড নিয়ে স্টেশনের প্লাটফর্ম ও টিকিট কাউন্টারের সামনে অবস্থান নিয়েছি। আমরা সকালে ছয় জন ছিলাম। এখন চার জন অবস্থান করছি। বাকি দুই জন আবার পরে আসতে পারে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।