সরকার বিরোধী স্ট্যাটাস দেওয়ায় জবি ছাত্রদল কর্মীকে পেটালো ছাত্রলীগ

জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মনোবিজ্ঞান বিভাগের সপ্তম ব্যাচের ছাত্র ও ছাত্রদল কর্মী মহিউদ্দিন মাহী তার ব্যক্তিগত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সরকার ও পুলিশ বিরোধী স্টাটাস দেয়ায় জবি ছাত্রলীগকর্মীরা তাকে বেধড়ক মারধর করে।

মঙ্গলবার বেলা ১টার দিকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের পেছনে মনোবিজ্ঞান বিভাগের সপ্তম ব্যাচের ছাত্র ও ছাত্রদল কর্মী মহিউদ্দিন মাহীকে মারধর করেছে ছাত্রলীগ নেতা শাখাওয়াত হোসেন প্রিন্স ও ইব্রাহিম ডিয়ন গ্রুপের কর্মীরা।

মহিউদ্দিন মাহী তার ব্যক্তিগত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লেখেন, জঙ্গিবাদী দেশ হিসেবে বিশ্বের কাছে তুলে ধরতে মোটামুটি সফলতার দিকে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ সরকার এবং এসব কাজে পূর্ণসমর্থন দিচ্ছে ইলেক্ট্রিনিক মিডিয়াগুলো। অন্য এক স্ট্যাটাসে লিখেন বাংলাদেশ পুলিশ জঙ্গি বিরোধী অভিযানের নামে সারাদেশ থেকে বিশ হাজারের মত সাধারণ ও নিরীহ মানুষ গ্রেফতার করেছে। তার ফেসবুকে আরো বিভিন্ন ধরনের স্ট্যাটাস রয়েছে।

এবিষয়ে  ছাত্রলীগ নেতা শাখাওয়াত হোসেন প্রিন্স বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছি। যারা দেশের সরকার ও পুলিশ বিরোধী এবং জঙ্গি উস্কানিমূলক কথাবার্তা বলবে তাদেরকে কোনভাবেই ছাড় দেয়া হবে না।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর নূর মোহাম্মদ বলেন, মহিউদ্দিন মাহীকে প্রাথমিকভাবে চিকিৎসা দিয়ে বাসায় পাঠানো হয়েছে। আমার কাছে কোন লিখিত অভিযোগ আসেনি। লিখিত অভিযোগ আসলে ব্যবস্থা নেয়া হবে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।