রেলের অনিয়মের প্রতিবাদ আরও চার শিক্ষার্থীর

Image

জামালপুর প্রতিনিধি,১৮ জুলাই ২০২২:

বাংলাদেশ রেলওয়ের অব্যবস্থাপনা পরিবর্তনে ছয় দফা দাবিতে জামালপুর রেলস্টেশনে অবস্থান কর্মসূচি পালন করেছেন বিশ্ববিদ্যালয়ের চারজন শিক্ষার্থী। সোমবার সকাল ৮টা থেকে স্টেশনের প্ল্যাটফর্মে তাদের প্ল্যাকার্ড হাতে নিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

এই চার শিক্ষার্থী হলেন- চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের শিক্ষার্থী রুকনুজ্জামান সীমান্ত, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অপরাধ বিজ্ঞান ও পুলিশতত্ত্ব বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান রুবেল, খিলগাঁও মডেল কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আব্দুল্লাহ ভূঁইয়া হৃদয় ও ইসলামপুর সরকারি কলেজের ব্যবস্থাপনা বিভাগের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী হৃদয় বোস। তারা সবাই জামালপুর ও শেরপুরের বাসিন্দা।

রেলওয়ের অব্যবস্থাপনা-যাত্রী হয়রানির প্রতিবাদে ছয় দফা দাবিতে হাতে শিকল বাঁধা অবস্থায় কমলাপুর রেলস্টেশনে গত ৭ জুলাই থেকে অবস্থান করছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের থিয়েটার অ্যান্ড পারফরম্যান্স স্ট্যাডিজ বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মহিউদ্দিন রনি। তার সঙ্গে একাত্মতা পোষণ করে সোমবার জামালপুর রেলস্টেশনে অবস্থান কর্মসূচি পালন করেছেন ওই চারজন শিক্ষার্থী।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।