রাবি সায়েন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২১ পালিত

Image

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সংগঠন সায়েন্স ক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি-২০২১ পালিত হচ্ছে। এই কর্মসূচি শুরু হয়েছে ১০ সেপ্টেম্বর, চলবে আগামীকাল ১৬ সেপ্টেম্বর পর্যন্ত। বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. গোলাম সাব্বির সাত্তার।

এসময় উপাচার্য সায়েন্স ক্লাবকে এ ধরনের পরিবেশবান্ধব কর্মসূচি আয়োজনের জন্য সাধুবাদ জানান। পরবর্তী সময়ে ক্লাবটি এ ধরনের আয়োজন আরও করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।

কর্মসূচিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড.সুলতান-উল-ইসলাম এবং উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী এম জাকারিয়া, ছাত্র উপদেষ্টা সহযোগী অধ্যাপক তারেক নুর, প্রক্টর (ভারপ্রাপ্ত) সহকারী অধ্যাপক লিয়াকত আলী, প্রকৌশল অনুষদের অধিকর্তা প্রফেসর ড. মো. একরামুল হামিদ, রাজশাহী বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাবের উপদেষ্টা রসায়ন বিভাগের অধ্যাপক তারিকুল হাসান, প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের সভাপতি ড. তানজিমা ইয়াসমিন, স্থায়ী কমিটির সদস্য, ৭ম কার্যনির্বাহী কমিটির মডারেটর ও সদস্যবৃন্দ উপস্থিত ছিল। সায়েন্স ক্লাবের সাধারণ সম্পাদক আবিদ হাসানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন রাজশাহী বিশ্ববিদ্যালয় সায়েন্স ক্লাবের সভাপতি মো. ইসতেহার আলী।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।