রাবি শিক্ষার্থী শরিফুলের সন্ধান চেয়ে জিডি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইংরেজি বিভাগের শিক্ষক এ এফ এম রেজাউল করিম সিদ্দিকী হত্যাকাণ্ডে সন্দেহভাজন একই বিভাগের শিক্ষার্থী শরিফুলের সন্ধান চেয়ে বাগমারা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন শরিফুলের বাবা আবদুল হাকিম।

বাগমারা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম হোসেন জিডির বিষয়টি নিশ্চিত করে জানান, শরিফুল ইসলামের বাবা বাগমারা থানায় গত ৪ জুলাই জিডি করেছেন। শরিফুল ‘বিপথগামী’ হয়ে থাকতে পারেন বলে আশঙ্কা করছেন পরিবারের সদস্যরা।

শরিফুলের বাবা অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক আবদুল হাকিমের জিডির বরাত দিয়ে তিনি আরো জানান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের স্নাতক (সম্মান) তৃতীয় বর্ষের শিক্ষার্থী শরিফুল রাজশাহী মহানগরীর ছাত্রাবাসে থাকতেন। প্রায় এক বছর আগে তিনি নিখোঁজ হন। তখন থেকে তার মুঠোফোনও বন্ধ।

এ ব্যাপারে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও রাজপাড়া জোনের সিনিয়র সহকারী কমিশনার ইফতেখায়ের আলম জানান, শরিফুল ইসলামের বাবা বাগমারা থানায় একটি জিডি করেছেন। তার ব্যাপারে বাবা ও ছোট ভাইকে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের দফতরে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার ব্যাপারে খোঁজ নেয়ার জন্য পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, গত ২৩ এপ্রিল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক এ এফ এম রেজাউল করিম সিদ্দিকী খুন হন। এর কয়েকদিন পরে শরিফুলের বাবা ও ছোট ভাইকে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের দফতরে শরিফুলের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।