রাজধানীর গুলিস্তানে গাড়ির ধাক্কায় নটরডেমের ছাত্র নিহত

Image

নিউজ ডেস্ক,২৪ নভেম্বর ২০২১ঃ
রাজধানীর গুলিস্তানে গাড়ির ধাক্কায় নটরডেমের ছাত্র নিহত হয়েছে। বুধবার বেলা পৌঁনে ১২টায় রাস্তা পারাপারের সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় নাঈম হাসান (১৮) নামের নটরডেম কলেজের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শী আবদুল্লাহ আল মামুন জানান, হল মার্কেট মোড়ে বায়তুল মোকাররম গামী সিটি করপোরেশনের একটি ময়লার গাড়ি মোড় ঘুরতেই নাঈমকে প্রথম ধাক্কা দেয়, পরে চাপা দেয়। রাস্তায় পড়ে সে গুরুতর আহত হয়। পরে সেখান থেকে মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নাঈম হাসান নটরডেম কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র।

আরো পড়ুনঃ পরবর্তী ক্লাসে যেভাবে উঠবে প্রাথমিক শিক্ষার্থীরা

পল্টন থানার ওসি সালাউদ্দিন মিয়া জানান, বেলা ১২ টার দিকে নাঈম রাস্তা পার হচ্ছিল। সে নটরডেম কলেজের মানবিক বিভাগের ছাত্র। এই ঘটনায় গাড়ি চালক রাসেল খানকে আটক করেছে পুলিশ। সিটি করপোরেশনের ময়লার ওই গাড়িটি জব্দ করা হয়েছে।

নিহতের বাবা শাহ আলমের বারবার বলতে থাকেন, ‘আমি কেন কলেজে যেতে ছেলেকে বিদায় দিলাম। আমার থেকে বিদায় নিয়ে আসল কলেজে যাবে। এসে চিরবিদায় নিয়ে দুনিয়া থেকে চলে গেল। নাঈম বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলা। তার বাবার নীলক্ষেতে বইয়ের দোকান রয়েছে। বর্তমানে কামরাঙ্গীরচর ২৪৪ ঝাউলাহাটি চৌরাস্তায় নিজ বাড়িতে পরিবারের সঙ্গে থাকত নাঈম হাসান। দুই ভাইয়ের মধ্যে সে ছিল ছোট।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।