যবিপ্রবির চুয়াডাঙ্গা ছাত্রকল্যাণ সমিতির মিলনায়তন অনুষ্ঠিত

Image

যবিপ্রবি প্রতিনিধিঃ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) চুয়াডাঙ্গা ছাত্রকল্যাণ সমিতির নবীনবরণ, বিদায়-সংবর্ধনা, ইনডোর গেমস, র‍্যাফেল ড্র,বার্ষিক বনভোজনসহ নানা আয়োজনে এক মিলনায়তন অনুষ্ঠিত হয়েছে।

আরো পড়ুন: রাবি ভর্তি পরীক্ষা ২৯ মে, মানবন্টন প্রকাশ

রবিবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী মিলনায়তন কেন্দ্রে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী ও সংগঠনটির সাধারণ সম্পাদক মো. লাকিমুজ্জামান।

আলোচনা পর্ব শেষে বিদায়ী শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। এরপর নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয় চুয়াডাঙ্গা ছাত্রকল্যাণ সমিতি। শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা, ইনডোর গেমস, র‍্যাফেল ড্র এবং রাত্রিকালীন ভোজ।

এসোসিয়েশনের সভাপতি সালিম সাদমান নিশাত বলেন, “চুয়াডাঙ্গা স্টুডেন্টস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অফ জাস্ট নামটি আমাদের কাছে আবেগের। বাসা থেকে দূরে এই ভার্সিটিতে এসে নিজের এলাকার লোকজনের সাথে এক হওয়া একটি আনন্দের নাম। সংগঠনটি অনেক কষ্টে গড়ে তোলা এবং এর ইতিহাসে অনেক ত্যাগ আর উৎসর্গ রয়েছে। আর আজকের অনুষ্ঠান সেই ত্যাগেরই ফসল। এই প্রোগ্রামের স্বপ্ন আমরা বহুদিন দেখার পর আজকে বাস্তবায়ন করতে পেরেছি আলহামদুলিল্লাহ। খুব ভালো লাগছে এতোগুলো চুয়াডাঙ্গার মুখ একসাথে দেখে। আমরা,এই বছরের কমিটি এত সুন্দর করে অয়োজন করতে পেরেছি এটা আমাদের জন্য গর্বের বিষয়। ধন্যবাদ আজকের অনুষ্ঠানে যারা অংশ নিয়েছেন এবং কৃতজ্ঞতা তাদের প্রতি যারা এই আয়োজনে আমাদের পাশে ছিলেন। সভাপতি হিসাবে এটাই হয়তো আমার শেষ অনুষ্ঠান কিন্তু ভবিষ্যতে এরকম প্রোগ্রাম আরো হবে এই আশা ব্যক্ত করছি।”

এ মিলনায়তনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইইই বিভাগের সহযোগী অধ্যাপক ইঞ্জি. ড. মো. আমজাদ হোসেন ও ফিনান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক এ এইচ এম শাহরিয়ার। এসময় চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা ও সংগঠনটির সকল সদস্য উপস্থিত ছিলেন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।