মেহেরপুরে পৌঁছেছে করোনার ভ্যাকসিন

Image

সংবাদদাতা, মেহেরপুর,২৯ জানুয়ারী ॥ সারা দেশের ন্যায় মেহেরপুরে পৌঁছেছে করোনাভাইরাস (কোভিড-১৯) এর প্রতিষেধক টিকা।
আজ শুক্রবার সকাল ১০ টার দিকে মেহেরপুর জেলা সিভিল সার্জন অফিসে বেক্সিমকো ফার্মা লিঃ কোম্পানীর ডেপুটি ম্যানেজার কামরুল হাসান শীততাপ ভ্যান গাড়ীর মাধ্যমে ঢাকা থেকে ২-৮ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় একটি কার্টুনে ১২’শ করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রতিষেধক (ভ্যাকসিন) টিকা ৬ সদস্য বিশিষ্ট কমিটির হাতে হস্তান্তর করেন।
এসময় সেখানে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ নাসির উদ্দিন, সহকারী কমিশনার রাকিবুল ইসলাম, পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ আঃ আউয়াল মিয়া, সহকারী পরিচালক (ঔষধ প্রশাসন) কে, এম মুহসীনিন মাহবুব প্রমুখ।
এসময় মেহেরপুর জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ নাসির উদ্দিন বলেন, বহুল প্রতিক্ষিত করোনা ভাইরাস (কোভিড-১৯)-এর প্রতিষেধক (ভ্যাকসিন) টিকা মেহেরপুরে পৌঁছানোর জন্য আমরা আনন্দিত। এই কোভিড-১৯ এর ভ্যাকসিন আগামী ফেব্রুয়ারী মাসের ৭ তারিখের পর প্রথম স্বাস্থ্যকর্মী’র মাধ্যমে প্রয়োগ করে তা সাধারণ মানুষকে দেওয়া হবে।
২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মেহেরপুর সদর, গাংনী ও মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যায়ক্রমে একটি করে টিম গঠন করে একদিনে ১০০-১৫০ জনকে টিকা প্রদান করার প্রস্তুতি আমরা গ্রহণ করেছি। করোনা ভাইরাসের টিকা নিয়ে কোন প্রকার ভয়-ভীতি না পাওয়ার জন্য সাধারণ মানুষদের প্রতি আহবান জানান তিনি।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।