মিলারের দুর্দান্ত ব্যাটিংয়ে দক্ষিণ আফ্রিকার জয়

Image

ডেস্ক

শেষ ওভারে প্রয়োজন ছিল ১৫ রানের। কিন্তু তিন বলেই ১৩ রান তুলে নেন দক্ষিণ আফ্রিকার মারমুখি ব্যাটার ডেভিড মিলার। পর পর দুটি ছয় মারের তিনি। শেষে ১ বল বাকি থাকতেই জয় ছিনিয়ে প্রোটিয়ারা।

আরো খবর: অতিরিক্ত ঘুম কি স্ট্রোকের সম্ভাবনা বাড়িয়ে দিচ্ছে?

এর মধ্য দিয়ে নাটকীয় একটি ম্যাচের সমাপ্তি ঘটে। ম্যাচটি নাটকীয় কারণ, দুর্দান্ত একটি হেট্রিক করেছিলেন শ্রীলঙ্কার বোলার আশারাঙ্গা।

মিলার ১৩ বলে ২৩ রান করে অপরাজিত থাকেন। দক্ষিণ আফ্রিকার হয়ে সর্বোচ্চ ৪৬ বলে ৪৬ রান করেন অধিনায়ক টেমবা বাভুমা।

১৪৩ রানের লক্ষ্যে ব্যাট করছে দক্ষিণ আফ্রিকা

শ্রীলংকার দেয়া ১৪৩ রানের লক্ষ্যে ব্যাট করছে দক্ষিণ আফ্রিকা। টস হেরে শুরুতে ব্যাট করে ২০ ওভারে ১৪২ রান করে অলআউট হয়ে যায় শ্রীলংকা।

শ্রীলংকার ওপেনার পাথুম নিশাঙ্কা ৫৮ বলে ৭২ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন। চেরিথ আশালঙ্কা করেন ১৪ বলে ২১ রান। বাকিদের মধ্যে দানুস সানাকা ১১ রান করলেও আর কোনো ব্যাটার দুই অংক ছুঁতে পারেননি।

দক্ষিণ আফ্রিকার হয়ে তাবরেজ শামসি ও ডুয়াইন ট্রিটোরিয়াস নিয়েছেন ৩টি করে উইকেট। তবে শামসি ৪ ওভার বল করে মাত্র ১৭ রান দিয়েছেন।

টস জিতে ফিল্ডিংয়ে দক্ষিণ আফ্রিকা

শ্রীলংকার বিপক্ষে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে দক্ষিণ আফ্রিকা। এটা শ্রীলংকার তৃতীয় ম্যাচ। এর আগে বাংলাদেশের সঙ্গে ম্যাচে জয় পেলেও অস্ট্রেলিয়ার সঙ্গে হেরে যায় তারা।

দক্ষিণ আফ্রিকা ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ম্যাচ জিতে বেশ চাঙ্গা অবস্থায় রয়েছে। তবে প্রথম তারা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হেরে গিয়েছিল।

দক্ষিণ আফ্রিকা: টেম্বা বাভুমা (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেট রক্ষক) ৩ রিজা হেনড্রিক্স, এইডেন মারকাম, রাসি ভ্যান ডের ডুসেন, ডেভিড মিলার, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, কেশব মহারাজ, অ্যানরিচ নর, তাবরাইজ শামসি।

শ্রীলংকা: পথুম নিসাঙ্কা, কুশল পেরেরা (উইকেট রক্ষক), চরিথ আসালাঙ্কা, আবিষ্কা ফার্নান্দো, ভানুকা রাজাপাকসে, দাসুন শানাকা (অধিনায়ক), চামিকা করুণারতে, ওয়ানিন্দু হাসরাঙ্গা, দুশমন্থা চামেরা, মহিশ থিকসানা, লাহিরু কুমারাভ।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।