মাদরাসা-কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের সব পরীক্ষা ৩০ নভেম্বরের মধ্যে শেষ

Image

মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের সব পরীক্ষা আগামী ৩০ নভেম্বরের মধ্যে শেষ করার নির্দেশ দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ থেকে এ নির্দেশনা দিয়ে আদেশ জারি করা হয়েছে।

রোববার মাদরাসা শিক্ষা অধিদপ্তরের পক্ষ থেকে কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের জারি করা আদেশটি সব মাদরাসার অধ্যক্ষ ও সুপারকে পাঠিয়েছে।
কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের যুগ্মসচিব মো. আখতারুজ্জামান স্বাক্ষরিত আদেশে বলা হয়েছে, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুষ্ঠু ও সুন্দরভাবে ভোটগ্রহণের সুবিধার্থে কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের অধীন বিভিন্ন কারিগরি ও মাদরাসা শিক্ষা প্রতিষ্ঠানগুলো ভোট কেন্দ্র হিসেবে ব্যবহার করার সম্ভাবনা আছে। এছাড়া শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের নির্বাচনে সংশ্লিষ্ট কার্যক্রমে সম্পৃক্ত করা হতে পারে। ভোট গ্রহণের সুবিধার্থে বিভিন্ন ভোট কেন্দ্রের স্থাপনাগুলোর প্রয়োজনীয় সংস্কার করা প্রয়োজন হতে পারে।

তাই কারিগরি ও মাদারাসা শিক্ষা প্রতিষ্ঠানগুলো সব পরীক্ষা ৩০ নভেম্বরের মধ্যে শেষ করার নির্দেশ দিয়েছে কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগ।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।