বেশি কিছু বলার নেই, পর্তুগালকে ধন্যবাদ—রোনালদোর আবেগঘন বার্তা

Image

ডেস্ক,১১ ডিসেম্বর ২০২২:

বিশ্বকাপের তৃতীয় কোয়ার্টার ফাইনালে পর্তুগালকে ১-০ ব্যবধানে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে মরক্কো। সেইসাথে শেষ হয়ে গেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর বিশ্বকাপ জেতার স্বপ্ন। এটিই ছিল পর্তুগিজ মহাতারকার সম্ভাব্য শেষ বিশ্বকাপ।

কাতার থেকে বিদায় নেওয়ার পর সোশ্যাল মিডিয়াতে করা এক পোস্টে দলের বাদ পড়া এবং নিজের স্বপ্ন শেষ হয়ে যাওয়া নিয়ে কথা বলেছেন রোনালদো। পোস্টটিতে তাকে নিয়ে যেসব খবর বেরিয়েছে সেগুলো সত্য নয় বলেও দাবি করেছেন তিনি।

রোনালদোর পোস্টটি তুলে ধরা হলো- ‘‘পর্তুগালের হয়ে বিশ্বকাপ জেতা আমার ক্যারিয়ারের সবথেকে বড় স্বপ্ন ছিল। আমি অন্যান্য আন্তর্জাতিক শিরোপা জিতেছি, কিন্তু নিজের দেশের নাম বিশ্বের সেরা হিসেবে তুলে ধরার ছিল আমার লক্ষ্য। আমি এটার লড়াই করেছি, কঠোর পরিশ্রম করেছি।

আরও পড়ুন: কেন পেনাল্টি নিলেন না নেইমার? জানালেন তিতে

শেষ বছরে ৫টি বিশ্বকাপ খেলে প্রতিটিতেই আমি গোল করেছি, আমার চারপাশে দুর্দান্ত সব খেলোয়াড়রা ছিলেন। আমাদেরকে লক্ষ লক্ষ পর্তুগিজ সমর্থন দিয়েছেন। আমি আমার সবকিছু দিয়েছি। আমি কখনোই লড়াই করা থেকে পিছপা হইনি।

দুঃখজনকভাবে গতকাল আমাদের যাত্রা শেষ হয়েছে। আমি সবাইকে বলতে চাই, অনেক কিছুই বলা হয়েছে, অনেক কিছুই লিখা হয়েছে, অনেক কিছুই ভাবা হয়েছে আমাকে নিয়ে। কিন্তু পর্তুগাল দলের প্রতি আমার আনুগত্য এক মুহূর্তের জন্যেও কমেনি। আমি সবসময় আমাদের লক্ষ্যের পেছনে ছুটেছি এবং আমি কখনোই আমার সতীর্থদেরকে ছেড়ে চলে যাবো না, আমার দেশের প্রতি বিমুখ হবো না।

আর বেশি কিছু বলার নেই। পর্তুগালকে ধন্যবাদ। কাতারকে ধন্যবাদ। স্বপ্নটা যতোক্ষণ বেঁচে ছিল ততোক্ষণ বেশ ভালো ছিল। এখন আমি আশা করি সবকিছু ঠিকঠাক থাকবে এবং সবাই নিজেদের মতো করে শেষ করতে পারবে।’’

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।