প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির কেন্দ্রিয় কমিটি গঠন

প্রধান শিক্ষকদের ১০ম গ্রেড

নিজস্ব প্রতিবেদক,২৫ ডিসেম্বর ২০২১ঃ
প্রাথমিক প্রধান শিক্ষকদের একমাত্র সংগঠন বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির ২৫১ সদস্যবিশিষ্ট নতুন কেন্দ্রিয় কমিটি গঠন করা হয়েছে।

এতে গ্যান্ডারিয়া মহিলা সমিতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রিয়াজ পারভেজকে সভাপতি ও সাভার মানিকচন্দ্র সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম সমিতির নীতি নির্ধারণ সদস্যদের (১৭-১১) ভোটে শাখাওয়াত হোসেনকে পরাজিত করে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

yyy

আর নির্বাহী সভাপতি রঞ্জিত কুমার ভট্রাচার্য ও নির্বাহী সম্পাদক নির্বাচিত হয়েছেন চুয়াডাঙ্গা আজমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স¦রুপ দাস। এছাড়া সাংগাঠনিক সম্পাদক অরুন কুমার দাস ও অর্থ সম্পাদক নুরে আলম সিদ্দিকি নির্বাচিত হয়েছেন।

রাজধানীর গ্যান্ডারিয়া মহিলা সমিতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গতকাল ২৪ ডিসেম্বর শুক্রবার অনুষ্ঠিত সমিতির ২য় জাতীয় সম্মেলনের মাধ্যমে এই কমিটি গঠন করা হয়। সম্মেলন থেকে দেশের প্রাথমিক প্রধান শিক্ষকদের ১০ম গ্রেড ও টাইমস্কেলের দাবি জানিয়ে শিক্ষক নেতারা বলেন, প্রধান শিক্ষকদের ১০ম গ্রেড ও ১৪/১২/১৫ পর্যন্ত যাদের টাইমস্কেল পাওনা আছে তা দিলেই কেবল শিক্ষকদেও বেতন বৈষম্য দূর করা সম্ভব। সমিতির বিজ্ঞপ্তিতে আজ (২৫/১২/২০২১) শনিবার এই তথ্য জানানো হয়।

সমিতির সভাপতি রিয়াজ পারভেজের সভাপতিত্বে সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বরিশাল থেকে দিলিপ মন্ডল,কামরুল ইসলাম,পারভেজ সাজ্জাদ, খুলনা থেকে শেখ আল মামুন,লিপি আফরিন,লস্কর মাহফুজ, রংপুর থেকে নজরুল ইসলাম,সিলেট থেকে শালিকুর রহমান,সুমন তালুকদার,সমীরন কুমার, চট্র্রগ্রাম থেকে দিদারুল ইসলাম,আমির হোসেন নয়ন,মিয়া ওমর ফারুক,সাঈদ আল করিম,মিঠুন ভট্রাচার্য,খালেদ মজুমদার, খায়রুল ইসলাম মামুন,ঢাকা থেকে আসাদুজ্জামনা, শাহাবুদ্দিন শেখমোঃ সিরাজুল ইসলাম,রিচার্ড মঞ্জুরুল বাশার,প্রমুখ।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।