প্রাথমিকে দুই বিভাগের শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি কাল!

Image

আগামীকাল রবিবার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে নিয়োগের তৃতীয় ধাপে ঢাকা ও চট্টগ্রাম বিভাগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হতে পারে।

তিন পার্বত্য জেলা ছাড়া ঢাকা ও চট্টগ্রাম বিভাগের জন্য এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে বলে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সূত্রে জানা গেছে।

আরো পড়ুন: প্রাথমিকের বৃত্তি পরীক্ষা ডিসেম্বরে

জানা যায়, আগামীকাল তিনটি জাতীয় পত্রিকায় বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে। এরপর ওয়েবসাইটেও বিজ্ঞপ্তি দেওয়া হবে। তবে এ দুই বিভাগের কতজন শিক্ষক নিয়োগ দেওয়া হবে—তা জানা যায়নি।

এর আগে গতকাল শুক্রবার রাতে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ মাহবুবুর রহমান এক ফেসবুক পোস্টে জানিয়েছিলেন, সহকারী শিক্ষক নিয়োগ ঢাকা ও চট্টগ্রাম বিভাগের (৩ পার্বত্য জেলা ব্যতীত) সার্কুলার আসছে।

এবার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে নিয়োগের জন্য তিনটি ধাপ করা হয়। গত ২৮ ফেব্রুয়ারি প্রথম ধাপে রংপুর, বরিশাল ও সিলেট বিভাগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এসব বিভাগে আবেদনের শেষ সময় ছিল ২৪ মার্চ।

দ্বিতীয় ধাপে ২৩ মার্চ ময়মনসিংহ, খুলনা ও রাজশাহী বিভাগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। আবেদনের শেষ সময় ছিল ১৪ এপ্রিল।

নিয়োগপ্রক্রিয়া দ্রুত শেষ করতে একযোগে বিজ্ঞপ্তি প্রকাশ না করে এবার বিভাগ ধরে ধরে আলাদাভাবে বিজ্ঞপ্তি প্রকাশ করা হচ্ছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।