পুত্রসন্তানের মা হলেন মাহিয়া মাহি

Image

বিনোদন ডেস্ক,২৯ মার্চ ২০২৩: প্রথমবারের মতো মা হলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী চিত্রনায়িকা মাহিয়া মাহি। মঙ্গলবার (২৮ মার্চ) রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে রাত ১১টা ২০ মিনিটে তিনি পুত্র সন্তানের জন্ম দেন বলে মাহির ঘনিষ্ঠ একটি সূত্র খবরটি নিশ্চিত করেছেন।

আরো পড়ুন: ‘তুমি আমায় যেমন ভালোবাসো, এমন কে বাসবে আর’

এর আগে মঙ্গলবার রাত ৮টা ৩২ মিনিটে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকের এক পোস্টের চিত্রনায়িকা মাহিয়া মাহি লিখেছেন, ‘সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

মাহিয়া মাহির ফেসবুক পোস্টে অনেক শুভানুধ্যায়ী মন্তব্য জানিয়েছেন। কিন্তু এই চিত্রনায়িকা দোয়া চাওয়ার বিষয়ে সরাসরি কোনো মন্তব্য করেন নি। এরপরই এলো সে কাঙ্ক্ষিত সংবাদ।

গত ১২ সেপ্টেম্বর মাহিয়া মাহি জানান, মা হতে চলেছেন তিনি। মা হওয়ার খবরটি যখন জানান, তখন মাহি দুই মাসের অন্তঃসত্ত্বা। বর্তমানে আট মাসের অন্তঃসত্ত্বা মাহি এখন প্রথম সন্তানের মুখ দেখার অপেক্ষায়। সেই দিন সন্নিকটেই। গত মঙ্গলবার গণমাধ্যমকে সন্ধ্যায় মাহি জানিয়েছেন, চিকিৎসকের ধারণা, আড়াই মাস পরেই তার সন্তান ভূমিষ্ঠ হতে পারে।

সন্তানসম্ভবা হওয়ায় সিনেমা থেকে দূরে আছেন মাহি। তবে থেমে ছিল না তার রাজনৈতিক মাঠপর্যায়ের কর্মকাণ্ড। এরমধ্যে খেটেছেন দুই ঘণ্টার জেল, করেছেন ওমরা হজ। সম্প্রতি হজ করে বিমানবন্দরে নেমেই ডিজিটাল নিরাপত্তা মামলায় গ্রেপ্তার হয়েছিলেন তিনি। জামিন পেয়েই নিজের রেস্টুরেন্টে ইফতার বিক্রি নিয়ে ব্যস্ত হন ‘অগ্নি’–খ্যাত এই নায়িকা।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।