পিএসসি পরীক্ষার্থীকে পরীক্ষা কেন্দ্রেই পেটালেন ইউপি চেয়ারম্যান

নীলফামারীর ডোমারে পিএসসি পরীক্ষা চলাকালে কেন্দ্রেই এক পরীক্ষার্থীকে মারধরসহ হুমকি প্রদান করেছেন সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান। এ ঘটনার পর থেকে ছাত্রটি অজানা আতঙ্কে ভুগছেন। এদিকে পরীক্ষা কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের দায়িত্ব পালনে অবহেলা নিয়ে অভিভাবকদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

জানা গেছে, উপজেলার ফার্মের হাট সরকারী প্রাথমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে মারধরের শিকার হন জামিরবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরীক্ষার্থী সামিউল হক। পিএসসি পরীক্ষায় তার রোল নম্বর-৫৩৪৭। সে বড়গাছা বানিয়াপাড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে।

মারধরের শিকার ছাত্রটি জানায়, গতকাল রবিবার পিএসসি পরীক্ষার প্রথম দিনে সে পরীক্ষা দিচ্ছিলেন। পরীক্ষা চলাকালীন সময়ে চেয়ারম্যান (সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ) আমাদের পরীক্ষা কেন্দ্রে আসেন। তিনি আমার কাছে জানতে চান আমার দেওয়া উত্তর কিভাবে পিছনের ছাত্রটি লিখছেন। আমি কি পিছনের ছাত্রটির দেখে লিখছি কিনা তা জানতে চায় চেয়ারম্যান (আবুল কালাম আজাদ)। আমি না জবাব দেবার পরেও চেয়ারম্যান আমাকে সকলের (ডোমার উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সোহেল শাহাজাদা সহ অপরাপর শিক্ষকদের )উপস্থিতিতে আমাকে মারধর করে ও নানাভাবে ভয়ভীতি প্রদান এবং হুমকি প্রদর্শন করেন। এ ঘটনার পর থেকে আমার ভয় লাগছে ।

এ প্রসঙ্গে সোনারায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে জানান, এটা তার বিরুদ্ধে চক্রান্ত।

এ ব্যাপারে ডোমার উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সোহেল শাহজাদা জানান, তারা জনপ্রতিনিধি আমরা কিভাবে তাদেরকে নিষেধ করব। আমি এ সময় পাশের রুমে ছিলাম,পরে শুনেছি। চেয়ারম্যান ইয়ারকি করে পিঠে থাপ্পর মেরেছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।