পারখিদিরপুর হাই স্কুলে রক্তের গ্রুপিং নির্ণয়

পাবনা সংবাদদাতা,৮ এপ্রিল: পাবনার আটঘরিয়া উপজেলার পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে ৮ এপ্রিলে বিনামূল্যে ছাত্রছাত্রীদের রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।
২০১৬ খ্রিঃ সালে আনুষ্ঠানিকভাবে পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ে উপজেলা বিদ্যালয় স্বাস্থ্য কেন্দ্র উদ্বোধন করা হয় এবং নিয়মিতভাবে সেখানে ছাত্রছাত্রীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়ে আসছে। এরই ধারাবাহিকতায় উপজেলা বিদ্যালয় স্বাস্থ্য কেন্দ্র পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে আনুষ্ঠানিকভাবে ৮ এপ্রিলে বিনামূল্যে ছাত্রছাত্রী ও শিক্ষক/কর্মচারীদের রক্তের গ্রুপ নির্ণয় করা হয় এবং রক্তের গ্রুপিং নির্ণয়ের কার্ড প্রদান করা হচ্ছে।
বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা মোঃ মজিবর রহমান মোল্লার রক্তের গ্রুপ নির্ণয় করে এ কাজের শুভ সূচনা করা হয়।
এ সময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ইন্তাজ আলী খান, প্রধান শিক্ষক প্রধান শিক্ষক মোঃ আপতাব হোসেন, সহকারি প্রধান শিক্ষক মোঃ আঃ হালিম, মোঃ সোলায়মান হোসেন, মোঃ মনিরুজ্জামান খান, মোঃ আক্তারুজ্জামান, মোঃ আঃ সবুর খান, রেহেনা পারভীন, মোঃ মিজানুর রহমান, মোছাঃ সুরভী ইয়াছমিন, মোঃ কামরুল ইসলাম, মোঃ আসলাম হোসেন, মোঃ রায়হান আলীসহ শিক্ষক/কর্মচারী, ছাত্রছাত্রীবৃন্দ, মাজপাড়া ইউপি সদস্য মোঃ শহীদুল্লাহ প্রাং প্রমুখ উপস্থিত ছিলেন।
রক্তের গ্রুপ নির্ণয় করেন উপজেলা বিদ্যালয় স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল টেকনোলজি (ল্যাবঃ) মোঃ মনিরুজ্জামান, তাকে সহযোগিতা করেন ডাঃ মোঃ নাহিদ ও আটঘরিয়া উপজেলা যক্ষ্মা বিভাগের পরিচালক মোঃ মোশাররফ হোসেন।
পারখিদিরপুর মাধ্যমিক বিদ্যালয়ের উপজেলা বিদ্যালয় স্বাস্থ্য কেন্দ্রের ওষুধসহ প্রয়োজনীয় সামগ্রী সরবরাহের জন্য বিত্তবানদের এগিয়ে আসার উদ্বাত্ত আহবান জানিয়েছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আফতাব হোসেন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।