পদোন্নতি পেয়ে প্রধান শিক্ষক হলেন আরো ৬৯ শিক্ষক

Image

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পদে আরো ৬৯ জন সহকারী শিক্ষককে পদোন্নতি দেয়া হয়েছে। তারা সবাই গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত। এ শিক্ষকদের পদোন্নতি দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। রোববার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে তাদের পদোন্নতি দিয়ে আদেশ জারি করা হয়।

আরো পড়ুন: ফেরত যাওয়া উপবৃত্তির টাকা পাবেন শিক্ষার্থীরা

মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ কবির উদ্দীন স্বাক্ষরিত আদেশে তাদের পদোন্নতির বিষয়টি জানানো হয়।

জানা গেছে, দীর্ঘ অপেক্ষার পর গত ৩ আগস্ট লক্ষ্মীপুর সদর, কমলনগর ও রায়পুর উপজেলায় ২০১ জন শিক্ষক পদোন্নতি দেয়ার মাধ্যমে প্রাথমিকের সহকারী শিক্ষকদের পদোন্নতি দেয়া শুরু হয়। এরপর গত ৯ অক্টোবর মির্জাপুর, সখিপুর, ধনবাড়ি ও বাসাইল উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত ২০২ জন সহকারী শিক্ষককে ও ১৬ অক্টোবর নরসিংদী জেলার মনোহরদী উপজেলার ৭৩ জন শিক্ষককে প্রধান শিক্ষক পদে পদোন্নতি দিয়ে আদেশ জারি করা হয়েছিলো।
সর্বশেষ গত ২৩ অক্টোবর কুষ্টিয়ার মিরপুর ও ভেড়ামারার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত ৮০ জন সহকারী শিক্ষক প্রধান শিক্ষক পদে পদোন্নতি পেয়েছিলেন। আজ রোববার (৫ নভেম্বর) গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৬৯ জন সহকারী শিক্ষককে প্রধান শিক্ষক পদে পদোন্নতি দেয়া হলো।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।