তামিম ও সাকিবকে ভারতীয় ধারাভাষ্যকার হার্শা ভোগলের তিরস্কার

Image

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ ক্রিকেটে অংশ নেওয়া দেশগুলো খেলোয়াড়দের যেখানে নিয়ে ব্যস্ত। বাংলাদেশ তখন মেতেছে দেশ সেরা দুই ক্রিকেটারের মান, অভিমান, অভিযোগ আর দ্বন্দ্ব নিয়ে। দেশের ক্রিকেটের দুই তারকা সাকিব আল হাসান ও তামিম ইকবাল ইস্যুতে দুইভাগে বিভক্ত হয়েছে গোটা দেশ।

তামিম ইকবালকে বিশ্বকাপ স্কোয়াডে না রাখা নিয়ে নিজের অবস্থান জানিয়েছিলেন তামিম ইকবাল। একই দিন বিশ্বকাপে অংশ নেয়ার আগে টেলিভিশন সাক্ষাৎকারে সাকিবও তুলে ধরেন নানা ইস্যু। ভিডিও বার্তা ও সাক্ষাৎকারে দুই জনের পাল্টাপাল্টি বক্তব্যে সরগরম বাংলাদেশের ক্রীড়াঙ্গন।

এরই মধ্যে সাকিব-তামিমের এই ইস্যুতে কথা বলেছেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এবার বাংলাদেশ দলের দুই সিনিয়র ক্রিকেটারের বিবাদ নিয়ে সাকিব-তামিমকে তীব্র ভর্ৎসনা করেছেন ভারতীয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে।

আগে থেকেই বাংলাদেশ ক্রিকেট কিংবা আরও বিশেষ করে বললে সাকিবের খেলা নিয়ে বেশ প্রশংসা ঝরে ভোগলের কণ্ঠে। তবে এবার দুই ক্রিকেটারের দ্বন্দ্ব নিয়ে তিনি আর আগের মনোভাব দেখাননি।

দুজনকে তিরস্কার করে ভোগলে সামাজিক মাধ্যম ‘এক্স’-এ (সাবেক টুইটার) লিখেছেন, বাংলাদেশ এমন একটি দল, যারা সব সময়ই আবেগতাড়িত। বড় টুর্নামেন্টের (বিশ্বকাপ) আগে তাদের দুই খেলোয়াড় যেভাবে প্রকাশ্য-ঝগড়ায় লিপ্ত হয়েছে, আমি মনে করি সেটা আদর্শ কিছু নয়।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।