তানজিম সাকিবের চোট,হঠাৎ দলে ফিরলেন হাসান মাহমুদ

Image

তানজিম সাকিবের চোটের কারনে হঠাৎই জাতীয় দলে ডাক পড়েছে হাসান মাহমুদের। বিশ্বকাপ ভাবনায় বিশ্রামে থাকা এই ক্রিকেটারকে ফিরিয়ে এনেছে বিসিবি। নিউজিল্যান্ড সিরিজের দ্বিতীয় ওয়ানডের দলে প্রত্যাবর্তন ঘটেছে এই পেসারের।

আগামী (শনিবার) নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে মাঠে নামবে বাংলাদেশ। তার আগেই আজ হঠাৎ দলে যুক্ত করা হয় হাসানকে। চতুর্থ পেসার হিসেবে দলে যোগ দিয়েছেন তিনি।

আরো পড়ুন: পাকিস্তানকে হটিয়ে র‌্যাংকিংয়ের শীর্ষে ভারত

মূলত নিউজিল্যান্ড সিরিজের দলে থাকা তানজিম সাকিবের চোট শঙ্কা থাকায় বিকল্প হিসেবে ডাকা হয়েছে হাসানকে। বিসিবির থেকে বলা হয়েছে, ‘সাকিবের একটু চোট আছে। তবে গুরুতর নয়। কাল সকালে তার অবস্থা বুঝা যাবে। হাসানকে সে জন্য দলে নিয়েছি।’

গতকাল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে হালকা চোটে পড়েন তানজিম হাসান। ম্যাচে উইকেট না পেলেও ভালো বল করেন, ৫.৪ ওভার বল করে দেন ২৫ রান।

২য় ওয়ানডের জন্য বাংলাদেশের স্কোয়াড :
লিটন দাস (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, এনামুল হক বিজয়, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, কাজী নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, তানজিম হাসান সাকিব, তানজিদ হাসান তামিম, জাকির হাসান, রিশাদ হোসেন, সৈয়দ খালেদ আহমেদ ও হাসান মাহমুদ।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।