ঢাবিতে ডাচ রাষ্ট্রদূতের হাতব্যাগ চুরি

image-35966ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে এক অনুষ্ঠানে যোগ দিতে এসে নিজের ব্যাগ খুইয়েছেন নেদারল্যান্ডসের রাষ্টদূত লিওনি মারগারেথা কোয়েলিনেয়ার।

সোমবার বিকেলে ফটোগ্রাফি বিভাগের চার বছর পূর্তি উপলক্ষে ‘কাউটার ফটো’ শীর্ষক পাঁচ দিনব্যাপী প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিয়েছিলেন ডাচ রাষ্ট্রদূত।

বিকেল ৫টায় মোমবাতি প্রজ্বলনের জন্য চেয়ারে ব্যাগ রেখে মঞ্চের সামনে দাঁড়ান তিনি। এ সময় পিছন থেকে এক ছেলে ব্যাগটি হাতে নিয়ে দৌড় দেয়। ব্যাগে মোবাইল ফোন, নোটপ্যাডসহ অনেক মূল্যবান জিনিস ও ডকুমেন্ট ছিল বলে জানিয়েছে ডাচ দূতাবাস।

এ বিষয়ে চারুকলা অনুষদের ডিন অধ্যাপক নিসার হোসেন বলেন, রাষ্ট্রদূত একটি প্রোগ্রামে চারুকলায় এসেছিলেন, প্রদর্শনীর উদ্বোধন করতে মোমবাতি প্রজ্বলনের সময় ব্যাগটি ছিনতাই হয়। ব্যাগে মোবাইল ফোন, নোটপ্যাডসহ অনেক মূল্যবান জিনিস ও ডকুমেন্ট ছিল বলে জানিয়েছেন রাষ্ট্রদূত। ছেলেটিকে চিহ্নিত করা হয়েছে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, অনুষ্ঠানের মঞ্চের চেয়ারে ব্যাগ রেখে মোমবাতি প্রজ্বলনের জন্য সামনে আসলে রাষ্ট্রদূতের ব্যাগটি চুরি হয়। তবে চোরকে চিহ্নিত করা গেছে। কিন্তু পরিচয় এখনো জানা যায়নি। ব্যাগটি উদ্ধারের চেষ্টা চলছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।