টি-২০ বিশ্বকাপের জন্য শক্তিশালী দক্ষিণ আফ্রিকা দল ঘোষণা

Image

বড় চমক রেখে আসন্ন টি-২০ বিশ্বকাপের দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা। এবারের আসরে প্রোটিয়াদের নেতৃত্ব দেবেন এইডেন মার্করাম। বিপিএল চ্যাম্পিয়ন ডেভিড মিলারও রয়েছেন ঘোষিত দলে। প্রোটিয়াদের বিশ্বকাপ স্কোয়াডে আছেন অনভিষিক্ত দুই ক্রিকেটার।

বিশ্বকাপের জন্য ঘোষিত দলের ব্যাটিং ইউনিটে আছেন অভিজ্ঞ কুইন্টন ডি কক, রেজা হেনড্রিকস, হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার ও ত্রিস্টান স্টাবস। পেস ইউনিটে নির্বাচকরা আস্থা রেখেছেন কাগিসো রাবাদা, আনরিখ নরকিয়া, মার্কো জানসেন ও জেরাল্ড কোয়েৎজের ওপর।

আরো পড়ুন: টি-২০ বিশ্বকাপের জন্য চমকে ভরা ভারত দল ঘোষণা

অভিষেকের অপেক্ষায় থাকা দুই ক্রিকেটার হলেন ডিপি ওয়ার্ল্ড লায়নসের রায়ান রিকেলটন এবং হলিউডবিটস ডলফিনের ফাস্ট বোলার ওটনিয়েল বার্টমান। জর্ন ফরটুইনের সঙ্গে স্পিন বিভাগে রয়েছেন কেশব মহারাজ ও তাবরাইজ শামসি।

নান্দ্রে বার্গারের সঙ্গে রিজার্ভ ক্রিকেটার হিসেবে আছেন লুঙ্গি এনগিডি। বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকা আছে ডি গ্রুপে। যেখানে তাদের সঙ্গী শ্রীলংকা, নেদারল্যান্ডস, বাংলাদেশ ও নেপাল। ১০ জুন নিউইয়র্কে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে দক্ষিণ আফ্রিকার।

দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ স্কোয়াড:

এইডেন মার্করাম (অধিনায়ক), ওটনিয়েল বার্টমেন, জেরাল্ড কোয়েৎজে, কুইন্টন ডি কক, জর্ন ফরটুইন, রেজা হেনড্রিকস, মার্কো জানসেন, হেনরিখ ক্লাসেন, কেশভ মহারাজ, ডেভিড মিলার, আনরিখ নরকিয়া, কাগিসো রাবাদা, রায়ান রিকেলটন, তাবরাইজ শামসি, ত্রিস্টান স্টাবস।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।