টাইট কালো বিকিনি পরে জন্মদিনের কেক কাটলেন মনামী, দেখে হাঁ নেটিজেনরা

Image

কালো মনোকিনিতে হটবম্ব মনামী (Monami Ghosh)! সমুদ্রসৈকতে দাঁড়িয়ে কেক কাটলেন অভিনেত্রী। বরাবরই তার অভিনয়ের পাশাপাশি নাচ, ফ্যাশান সেন্স থেকে শুরু করে মারকাটারি ফিগারে কুপোকাত হন ভক্তরা। কখনও উন্মুক্ত বক্ষ বিভাজিকায় আবার কখনও কোমরের কার্ভসে পুরুষদের রাতের ঘুম কাড়েন ‛মৌ বৌদি’। একসময় তাঁর শর্ট হাইট দেখে অনেকেই ভেবেছিলেন যে, তিনি এই ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে পারবেন না।

কিন্তু যত দিন এগিয়েছে ততই তাঁর অভিনয় দক্ষতায় মুগ্ধ হয়েছেন দর্শকরা। টেলিভিশন দিয়ে প্রথম অভিনয় জগতে পা রাখেন মনামী। তারপর একেরপর এক সিনেমা ওয়েবসিরিজ দিয়ে মনজয় করে নিয়েছেন সকলের। বর্তমানে তার কেরিয়ার গ্রাফ উর্ধমুখী। অভিনয় তো রয়েছেই তার পাশাপাশি বিচারকের আসন সবটাই সামলে চলেছেন সমানতালে। সম্প্রতি অভিনেত্রী নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন কয়েকটি ছবি।

আরো পড়ুন: সবিতার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে ভয়ে ছিলেন অনিল

নিজের জন্মদিনে সমুদ্রবক্ষে একেবারে হট লুকে ধরা দিয়েছেন। খোলা চুলে কালো রঙের টাইট বিকিনিতে একেবারে মোহময়ী মনামী। হাতে কেক নিয়ে একেরপর এক পোজ দিয়েছেন। ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন যে, ‛আফটার অল আই এম এ ওয়াটার সাইন। ওয়েলকাম টু পিসেস সেশন মাই লাভস’। ছবি শেয়ার করতেই নেটিজেনরা প্রশংসার বন্যায় ভরিয়েছেন কমেন্টবক্স।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।