সবিতার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে ভয়ে ছিলেন অনিল

Image

অনলাইন ডেস্ক, ২১ ফেব্রুয়ারি ২০২৩:
শুক্রবার ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে নতুন হিন্দি ওয়েব সিরিজ ‘দ্য নাইট ম্যানেজার’। একই নামের বিবিসির জনপ্রিয় সিরিজের রিমেক এটি। এই ক্রাইম থ্রিলারে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বলিউড তারকা অনিল কাপুর, সবিতা ধুলিপালা ও আদিত্য রায় কাপুর।

চার এপিসোডের ‘দ্য নাইট ম্যানেজার’-এ অস্ত্র ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করেছেন বলিউডের এভারগ্রিন অভিনেতা অনিল কাপুর। সিরিজে মেয়ের বয়সী অভিনেত্রী সবিতা ধুলিপালার সঙ্গে রোমান্স করতে দেখা যায় অনিলকে। অন্তরঙ্গ মুহূর্তে সবিতার সঙ্গে ফ্রেমবন্দি হতে বেশ ‘নাভার্স’ ছিলেন তিনি।

আরো পড়ুন: জার্মান সুন্দরী এখন গোপালগঞ্জের বধূ

এ নিয়ে হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানানো হয়, এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, ‘সবিতা আর আমার মধ্যে বেশ কিছু কঠিন দৃশ্য রয়েছে। সত্যি বলতে, আমি খুব নার্ভাস ছিলাম ওই দৃশ্যগুলোতে। আগে কখনও কোনো অভিনেত্রীর সঙ্গে আমি এমন দৃশ্যে কাজ করিনি।’

‘দ্য নাইট ম্যানেজার’-এর ট্রেইলারে সবিতার ঠোঁটে ঠোঁট রেখে গাঢ় চুমু খেতে দেখা যায় তাকে, অন্য এক দৃশ্যে সবিতাকে চড় মারতেও দেখা গিয়েছে তাকে।

তবে এই দৃশ্যগুলোতে অভিনয় করতে গিয়ে সহ-অভিনেত্রী সবিতার কাছ থেকে সবরকম সমর্থন পেয়েছেন বলে জানান অনিল।

তিনি বলেন, ‘সবিতা খুব সহজ করে দিয়েছিল আমার কাজটা, আমাকে খুব সাপোর্ট করেছে। হয়ত অভিজ্ঞতায় আমি ওর চেয়ে অনেক এগিয়ে, কিন্তু তরুণ প্রজন্ম অনেক সময় উপলব্ধি করে না ওরা আমার কাজটা কত সহজ করে দেয়।’

‘মেড ইন হেভেন’, ‘ব্র্যাড অফ ব্লাড’-এর মতো ওয়েব সিরিজ ছাড়াও ‘রমন রাঘব ২.০’, ‘দ্য বডি’র মতো সিনেমাতে অভিনয় করেছেন সবিতা ধুলিপালা। ২৯ বছর বয়সী অভিনেত্রীর সঙ্গে ৬৬ বছরের অনিলের অন্তরঙ্গ দৃশ্য দেখে অনেকেই ভ্রু কুঁচকেছেন।

তবে ‘দ্য নাইট ম্যানেজার’ নিয়ে দর্শক-সমালোচক উভয়েই সন্তুষ্ট। এই সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে টলিউডের শাশ্বত চট্টোপাধ্যায়ের। সিরিজটি পরিচালনা করেছেন সন্দীপ মোদি এবং শ্রীধর রাঘবন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।