ছিনতাইকারীর কবলে বেরোবির শিক্ষক-শিক্ষার্থী, আহত ২

Image

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) এক শিক্ষক ও শিক্ষার্থী ছিনতাইকারীর কবলে পড়ে গুরুতর আহত হয়েছে। আহত অবস্থায় তারা রংপুর মেডিক‌্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকালে পৃথক এই দুই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আহতরা হলেন— জেন্ডার অ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী শিক্ষার্থী পরাগ মাহমুদ ও ইতিহাস বিভাগের শিক্ষক মো. মনিরুজ্জামান।

প্রক্টর গোলাম রব্বানী জানান, বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে পারকভিউ ছাত্রাবাস হইতে সরদারপাড়ায় তার বন্ধুর ছাত্রাবাসে যাচ্ছিলেন। পথে বিশ্ববিদ্যালয়ের ১ নম্বর গেটের পূর্ব পাশে মর্ডাণ মোড় হতে আসা ১৮/২০ বছর বয়সী তিনজন ছেলে তাকে রাস্তায় দাঁড় করায়। এরপর তার কাছ হতে তার ব্যবহৃত ফোন চাইলে তিনি দিতে অস্বীকৃতি জানান। এসময় একজন প্যান্টের ভিতর হইতে একটি চাপাতি বের করে পরাগের ডান হাতে কোপ দিয়ে তার ফোনটি কেড়ে নিয়ে চলে যায়। পরে গুরুতর জখম অবস্থায় বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্স দিয়ে তাকে রংপুর মেডিক‌্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

অপরদিকে, শুক্রবার সকালে মর্নিং ওয়াক করতে বের হন শিক্ষক মো. মনিরুজ্জামান। এসময় ছিনতাইকারীরা তাকে গুরুতর জখম করে সঙ্গে থাকা মোবাইল ফোনটি ছিনিয়ে নেয়। আহত অবস্থায় মনিরুজ্জামানকে রংপুর মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান স্থানীয়রা।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।